ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মুক্তি পেল সোহাগের লাল শাড়ী ২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১১, ২২ অক্টোবর ২০২০ | আপডেট: ২৩:২৬, ২২ অক্টোবর ২০২০

জমকালো আয়োজনের মধ্য দিয়ে মুক্তি পেল কন্ঠশিল্পী সোহাগের লাল শাড়ী ২। তৈরী পোশাক কোম্পানি ব্লু ড্রিমের ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার বিকাল ৫ টায় ব্লু ড্রিমের অফিসে কেক কেটে এর শুভ উদ্বোধন ঘোষণা করেন ব্লু ড্রিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক স্বপ্নীল চৌধুরী সোহাগ।

এসময় আরও উপস্থিত ছিলেন, অভিনেতা তানভীর তনুসহ ব্লু ড্রিমের কর্মকর্তা কর্মচারীগন। ব্লু ড্রিম গ্রুপের ইউটিউব চ্যানেল থেকে এই প্রথমবারের মত গান মুক্তি দেয়া হয়েছে। 

লাল শাড়ী ২ গানের কথা লিখেছেন- মেহেদী হাসান লিমন। সুর করেছেন শিল্পী সোহাগ নিজেই। গানটির মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন শামীম ও তিশা। 

গানটি সম্পর্কে ব্লু ড্রিমের ব্যবস্থাপনা পরিচালক বলেন, গানটির ভিডিও ধারণসহ সব কিছুতেই চেষ্টা করা হয়েছে ভিন্নতা আনার। আর ব্লু ড্রিম একটি পোশাক কোম্পানি হলেও এখন থেকে ভাল শিল্পীদের সঙ্গে নিয়েও কাজ করবে। 

গানটির শিল্পী সোহাগ জানান, দর্শকদের মনে রাখার মত একটা গান হবে আশা করি। এই গানটি লাল শাড়ীর পার্ট-১ কেও ছাড়িয়ে যাবে। আমার যারা ভক্ত আছেন যারা আমাকে ভালবাসেন, অবশ্যই তারা গানটি শুনবেন। প্রায় এক যুগেরও বেশি সময় পরে লাল শাড়ী গানের পার্ট ২ মুক্তি দেয় হলো।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি