ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

মুক্তি পেল স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কেবিন নাম্বার ২২’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৫, ১০ অক্টোবর ২০২১ | আপডেট: ১৭:২৭, ১০ অক্টোবর ২০২১

মুক্তি পেয়েছে মানবিকতা আর ভালোবাসার গল্প নিয়ে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'কেবিন নাম্বার ২২'। শনিবার স্বল্পদৈর্ঘ্যটি swadesh tv ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হয়েছে।

আমাদের সমাজে এমন অনেক সন্তান আছে যারা মা বাবার প্রতি সঠিক দায়িত্বটি পালন করতে চান না। অসুস্থ হওয়ার পর দিনের পর দিন পড়ে থাকলেও দেখার প্রয়োজন অনুভব করে না। অন্য দিকে ডাক্তারদের সঙ্গে থাকতে থাকতে একসময় তারাই হয়ে ওঠে আপনজন। এমনই গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করা হয়েছে।

ডা. শামীম রেজার গল্পে চলচ্চিত্রটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আউয়াল চৌধুরী। স্বদেশমাল্টি মিডিয়ার ব্যানারে এর প্রযোজক আরজে সাইমুর রহমান।

অভিনয় করেছেন— নায়ক জয় চৌধুরী, নায়িকা প্রিয়াঙ্কা জামান, আকাশ নিবির, কাজী ইফতেখারুল আলম তারেক, নাজমুল হক রাইয়্যান, সোনিয়া প্রমুখ।

সিনেমাটি প্রসঙ্গে জয় চৌধুরী বলেন, আমি এই প্রথম চমৎকার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করলাম। এটি একটি মানবিক গল্প। ডাক্তাররাও যে অনেক মানবিক, একজন রোগীর সেবা করতে গিয়ে তারাও যে রোগীর আপনজন হয়ে উঠে, কারো মৃত্যুতে তাদের মধ্যও যে হাহাকার তৈরি হয় সেটি তুলে ধরা হয়েছে এতে। একজন মায়ের আপন সন্তানকে দেখার যে আকুতি আর অন্য দিকে ডাক্তারের তার সন্তানের অভিনয় করে তাকে সান্তনা দেয়া এককথায় ভালো লাগার একটি গল্প।

নায়িকা প্রিয়াঙ্কা জামান বলেন, গল্পটি অত্যান্ত চমৎকার। এই খারাপ সময়েও ডাক্তাররা যেভাবে মানুষের পাশে রয়েছে, সেবা করছে বিষয়টা আমরা সেভাবে অনুভব করি না। একজন রোগীর পাশে থাকতে থাকতে সেই রোগী এক সময় আপন মানুষ হয়ে উঠে। ডাক্তারদের আবেগ ভালোবাসার অন্য রকম একটি রুপ দেখা যাবে এই স্বল্পদৈর্ঘ্যা চলচ্চিত্রে। আশা করি সবার ভাল লাগবে এবং মানুষের জন্য শিক্ষণীয় হয়ে থাকবে।

 

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি