ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

মুক্তিযুদ্ধে অবদানের জন্য সম্মাননা পেলেন অধ্যাপক ডা.ফজলুল হক

হাবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ২৩:২৮, ১০ জানুয়ারি ২০২০

মুক্তিযুদ্ধে বিশেষ অবদান রাখার জন্য কালেরকন্ঠ শুভ সংঘ থেকে সম্মাননা স্বারক পেয়েছেন দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ডা. মো.ফজলুল হক। 

শুক্রবার (১০ জানুয়ারি) দুপুরে দিনাজপুর প্রেসক্লাবে কালেরকন্ঠ শুভ সংঘের উদ্যোগে জাতীয় দৈনিক পত্রিকা কালের কন্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হয়। 

এতে কালের কন্ঠ দিনাজপুর জেলা প্রতিনিধি এমদাদুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবি ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ডা. মো.ফজলুল হক (সম্মাননা স্বারক এর জন্য মনোনীত), দিনাজপুর কোতোয়ালি থানার অফিসার ইন চার্জ মোজাফফর হোসেন, প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকশি বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর সরকারি কলেজের প্রভাষক বিশ্বজিৎ দাস ও দেলোয়ার হোসাইন প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন কালের কন্ঠ শুভ সংঘের দিনাজপুর জেলার বিভিন্ন ইউনিটের প্রতিনিধিগণ।                                       

প্রসঙ্গত, কালের কন্ঠ এর দশম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সারাদেশের ৬৪ জেলার ৬৪ জন মুক্তিযোদ্ধাকে এই সম্মাননা স্বারক প্রদানের জন্য নির্বাচিত করা হয়। এতে দিনাজপুর জেলা  মুক্তিযোদ্ধা সম্মাননা এর জন্য নির্বাচিত হন হাবিপ্রবি রেজিস্ট্রার প্রফেসর ডা. মো.ফজলুল হক।

কেআই/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি