ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মেরে ফেলার হুমকি সংগীতশিল্পী রশিদ খানকে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০২, ১৬ অক্টোবর ২০২১

সংগীতশিল্পী উস্তাদ রশিদ খানকে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়েছে। ‘টাকা না দিলেই খুন করে দেব’ বারবার এমনই হুমকি পাচ্ছিলেন তিনি। পাশাপাশি বড় মেয়েকে ফোনে বলা হয়েছে, বাড়ির বাইরে স্নাইপার ফিট করে রাখা হয়েছে। বের হলেই গুলি করে মেরে ফেলা হবে শিল্পীকে।

এই অজানা নাম্বার থেকে আসা ফোনে শঙ্কিত শিল্পী ও তার পরিবার। বাড়ি থেকে বের হতেও ভয় পাচ্ছেন তারা। নিরাপত্তাহীনতায় ভুগে দ্বারস্থ হন পুলিশের কাছে। কিন্তু প্রথমে পুলিশ বিষয়টিকে পাত্তা দিতে চায়নি। ভুয়া ফোন বলেই উড়িয়ে দিয়েছিল বিষয়টিকে। পরে লাগাতার হুমকির ফোন আসতে থাকেলে আবারো থানায় যোগাযোগ করে শিল্পীর পরিবার। এরপর বিষয়টিকে গুরুত্ব দিয়ে তদন্তে নামে পুলিশ। 

তদন্তে শিল্পীর প্রাক্তন গাড়িচালক অবিনাশ কুমার ভারতীকে জিজ্ঞাসাবাদ করলে সামনে চলে আসে দীপক ঔলাখের নামের একজন। এরপর তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, দীপক কিছুদিন সংগীতশিল্পীর বাড়িতে কাজ করেছিল। কাজে অনিয়ম করায় চাকরি চলে গিয়েছিল তার। কাজ হারিয়ে উত্তরপ্রদেশে চলে যায় সে। এরপরই অচেনা নাম্বার থেকে লাখ লাখ টাকা দাবি করে হুমকি দিচ্ছিল সে।

প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, চাকরি চলে যাওয়ায় ক্ষুব্ধ হয়ে এমনটি করতে পারে দীপক। তবে রিমান্ডে নিয়ে জেরার পর সমস্ত তথ্য পাওয়া যাবে বলে আশা তদন্তকারীদের।
সূত্র : সংবাদ প্রতিদিন, কলকাতা টিভি
এমএম/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি