ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৩

মেহেরপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:০৬, ২৩ ডিসেম্বর ২০২০

মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় মা ছেলে ও অপর এক দূর্ঘটনায় এক শিশু সহ তিনজন নিহত হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৩ টার দিকে  গাংনী উপজেলার বামুন্দী ও সদর উপজেলার বলিয়ারপুরে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, গাংনী উপজেলার মোহাম্মদপুর গ্রামের শিপনের স্ত্রী জেসমিন খাতুন (২৮) ও তার ছেলে ইমাম হোসেন (৩) এবং বলিয়াপুর গ্রামের দিনমজুর সুজন আলীর মেয়ে সজনী খাতুন (৪)।

স্থানীয়রা জানিয়েছেন,মাসুদ তার বোন জেসমিন খাতুন ও ভাগ্নে ইমাম হোসেনকে নিয়ে মোটরসাইকেল যোগে মোহাম্মদপুর গ্রামে যাওয়ার পথে বামুন্দী চেরাগীপাড়ায় পৌঁছালে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা বালিভর্তি একটি ড্রামট্রাক তাদের চাপা দেয়। 

এসময় ট্রাকের চাকার নীচে পড়ে মা ও ছেলের ঘটনাস্থলেই মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা নিহতদের লাশ উদ্ধার করেছে। 

অপরদিকে মেহেরপুরের বলিয়ারপুর গ্রামে রাস্তা পার হওয়ার সময় একটি অটোবাইকের ধাক্কায় সজনী খাতুন (৪) নামের এক শিশু নিহত হয়। সে বলিয়াপুর গ্রামেন সুজন আলীর মেয়ে।

বামুন্দী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ষ্টেশন অফিসার ইছাহাক আলী জানান, দূর্ঘটনার সংবাদ পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বজলুর রহমান ও মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ দ্বারা খাঁন দুর্ঘটনার খবর নিশ্চিত করে বলেন নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি