ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে নিহত ২, আহত ২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১২, ২৬ আগস্ট ২০১৯

কুড়িগ্রামের নাগেশ্বরীতে দুই মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে জাহেদুল ইসলাম (৩৫) ও আলমগীর (৩৫) নামে দুই মোটর সাইকেল আরোহীর মৃত্যু ঘটেছে। এতে আহত হয়েছেন অপর দুই আরোহী। সোমবার দুপুর পৌনে দুইটার দিকে উপজেলার হাসনাবাদ ইউনিয়নের চন্ডিপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় গুরুতর আহত বুলবুলকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবীর জানান, দুপুর পৌনে দুইটার দিকে কুড়িগ্রাম-নাগেশ্বরী মহাসড়কের চন্ডিপুর এলাকার মদনের তেপতীতে দুই মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষ ঘটে। এসময় উলিপুর উপজেলার মধুপুর সরকার পাড়া গ্রামের শামসুল হকের পুত্র জাহিদুল ইসলাম মেম্বার ও সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের মধ্যকুমরপুর গ্রামের আব্দুস ছামাদের পুত্র আলমগীর ঘটনাস্থলেই মারা যান। 

তিনি আরও বলেন, এসময় আলমগীরের সঙ্গে থাকা একই এলাকার আব্বাস আলীর পুত্র বুলবুল (৩০) ও মৃত আকবর আলীর পুত্র ইউসুফ আলী (২৮) আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে।

ঘটনার সত্যতা স্বীকার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: শাহীনুর রহমান সরদার জানান, দুপুর আড়াইটার দিকে গুরুতর আহত চারজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে জাহিদুল ইসলাম ও আলমগীরকে মৃত অবস্থায় পাওয়া যায়। আহত বুলবুলকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে রেফার্ড করা হয়েছে। আহত অপর মোটর সাইকেল আরোহী ইউসুফ চিকিৎসাধীন রয়েছেন। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি