ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মোড়েলগঞ্জে ছুরিকাঘাতে মাদ্রাসা ছাত্র নিহত

প্রকাশিত : ১৬:১৩, ১৬ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ১৬:৩৩, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে ইমন মোল্লা (১৬) নামের এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে হত্যার মূল হোতা ছুরিকাঘাতকারী তানভীর উকিলকে (১৮) আটক করেছে পুলিশ। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আরও তিনজনকে আটক করা হয়েছে।  

শুক্রবার রাতে উপজেলার চিংড়াখালি ইউনিয়নের চন্ডিপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। শনিবার সকালে উপজেলার চিংরাখালি ইউনিয়নের চন্ডিপুর গ্রাম থেকে চারজনকে আটক করা হয়। নিহত ইমন মোল্লা একই গ্রামের মৃত মামুন মোল্লার ছেলে।

পুলিশ জানায়, মোড়েলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নের চন্ডীপুর গ্রামের মাদ্রাসার ছাত্র ইমন মোল্লা তার বন্ধু হাসিবের সঙ্গে মাহফিলে যাচ্ছিল। পথিমধ্যে একই গ্রামের জান্নাতি নামে এক মেয়ের সঙ্গে কথা বলছিলেন হাসিব। এ ঘটনা দেখে তানভীর ক্ষুব্দ হয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। পরে তারা মহফিলে চলে যায়। মাহফিল থেকে ডেকে নিয়ে রাস্তার উপর ফেলে তানভীর উকিল ধারালো ছুরি দিয়ে ইমনের বুকের বাঁ পাশে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়দের মাধ্যমে পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে ইমনের লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত ইমনের চাচী জান্নাতি বেগম বলেন, দুই বছর বয়সে ইমনের পিতা মারা যাওয়ার পর তার মা অন্য জায়গায় বিবাহ বন্ধণে আবদ্ধ হয়। তারপর থেকে ইমনকে আমি কোলে পিঠে করে মানুষ করেছি। আজ ইমনের এমন মৃত্যু আমি মেনে নিতে পারছি না। হত্যাকাণ্ডে জড়িতদের ফাঁসি দেখতে চাই।

মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল হক বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মুল অভিযুক্তসহ ৪ জনকে আটক করা হয়েছে। ইমনকে ছুরিকাঘাত করার কথা পুলিশের কাছে তানভীর স্বীকার করেছে বলে জানান ওসি।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি