ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

যমুনায় ভেসে উঠলো নিখোঁজের লাশ

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৬, ১২ অক্টোবর ২০১৯

সিরাজগঞ্জ যমুনা নদীর হার্ট পয়েন্টে নৌকা বাইচের সময় নৌকা ডুবে নিখোঁজ দুই ব্যক্তির মধ্যে সাইদুর রহমান (৬০) নামের একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। অপরজন এখনও নিখোঁজ রয়েছেন। আজ (শনিবার) দুপুরে বঙ্গবন্ধু সেতুর দক্ষিণ এলাকার যমুনা নদী থেকে খোঁজাখুঁজি করে উদ্ধার করে নিহতের স্বজনরা। 

নিহত সাইদুর রহমান উল্লাপাড়া উপজেলার মানিকদিয়ার গ্রামের মৃত হোসেন আলীর ছেলে। তার স্বজনরা জানান, রাজশাহীর ডুবুরি দল দুইদিন খোঁজাখুঁজির পর কোন সন্ধান না পেয়ে শুক্রবার বিকেলে উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করেন। কিন্তু স্থানীয়রা নিজেরা খোঁজাখুঁজি অব্যাহত রাখে এবং আজ (শনিবার) তারা সেতুর নিচে মৃতদেহটি ভাসতে দেখে।
 
উল্লেখ্য, সাইদুর রহমান গত ১০ অক্টোবর বৃহষ্পতিবার সিরাজগঞ্জ জেলা পরিষদ আয়োজিত নৌকা বাইচ প্রতিযোগীতায় অংশ নেন। সোনার বাংলা নামের তার নিজ নৌকায় বাইচ দেয়ার সময় দর্শনাথীদের একটি নৌকার সঙ্গে ধাক্কা খেয়ে সাইদুরের নৌকাটি ডুবে যায়। এতে সাইদুরসহ অনেকে পানিতে তলিয়ে যায়। 

এছাড়াও নৌকা বাইচ দেখতে আসা দর্শনার্থী বোঝাই অপর একটি নৌকা ডুবে গেলে নৌকার সবাই সাঁতরে উপরে উঠলেও হানিফ নামের এক নির্মাণ শ্রমিক পানিতে তলিয়ে যায়। তাৎক্ষণিকভাবে দুজনকে অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান মেলে নি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি