ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

যশোর শহরে যুবক খুন

প্রকাশিত : ২১:১৬, ৯ ফেব্রুয়ারি ২০১৯

যশোর শহরের শেখহাটিতে আজ শনিবার সন্ধ্যায় প্রতিপক্ষের হামলায় মামুন (২৬) নামের এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় এক নারীসহ আহত হয়েছেন দুইজন। নিহত মামুন শহরের ঘোপ নওয়াপাড়া রোডের আবদুর রহমানের ছেলে।

যশোর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, ব্যক্তিগত রেষারেষি নিয়ে এ হতাহতের ঘটনা ঘটেছে। নিহত মামুন ও আহত আরিফ সন্ধ্যায় শেখহাটি আদর্শপাড়ার জোড়াপুকুর এলাকায় গেলে প্রতিপক্ষের হামলার শিকার হয়। হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে তারা দুজন গুরুতর আহত হন। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কল্লোল কুমার সাহা জানান, হাসপাতালে আনার আগেই মামুনের মৃত্যু হয়। তিনি বলেন, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হতে পারে। আহত আরিফ ও শেফালির জখমও গুরুতর।

আহত শেফালি বেগম জানান, সন্ধ্যা ৬টার দিকে মামুন ও আরিফ আরো কয়েকজনকে নিয়ে তার বাড়ি গিয়ে তার ছেলে সাগরের খোঁজ করেন। এ সময় মামুন ও আরিফের সঙ্গে তার বাকবিতণ্ডার একপর্যায়ে মামুন ও আরিফ তাকে (শেফালি বেগম) ছুরিকাঘাত করেন। তখন স্থানীয় যুবকদের হামলার শিকার হন মামুন ও আরিফ।

এ ঘটনায় পুলিশ শেফালি বেগমের ভাই বাবলাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে বলে জানান ওসি।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি