ঢাকা, বুধবার   ২২ মে ২০২৪

যশোরের চৌগাছায় দুই ভাই খুন

যশোর প্রতিনিধি

প্রকাশিত : ০৯:২৭, ৮ এপ্রিল ২০২২

যশোরের চৌগাছা উপজেলার পল্লীতে দুই ভাই খুন হয়েছেন প্রতিবেশী তিন ভাইয়ের হামলায়। 

বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের টেঙ্গুরপুর গ্রামের মহেশপুর সড়কে সরদার ব্রিকসের পাশে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মৃত আব্দুর রহমানের ছেলে আইয়ুব হোসেন খান (৬০) ও ইউনুস আলী খান (৫৫)। মারাত্মক আহত হয়েছে নিহত আইয়ুব হোসেনের ছেলে আসাদুজ্জামান খান রনি (৩০)।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ও ইউপি সদস্য জাকির হোসেন জানান, জমিতে কাজ করার শ্রমিক ঠিক করা নিয়ে প্রথমে ইউনুস আলীর সঙ্গে সরদার ব্রিকসের পাশের দোকানি তার প্রতিবেশী মুকুল হোসেন খানের বাকবিতণ্ডা হয়। এসময় ইউনুসকে মুকুলসহ তার অপর দুই ভাই বিল্লাল ও বিপুল মারপিট করে। ইউনুস এ কথা বাড়িতে গিয়ে তার ভাই আইয়ুব হোসেন ও ভাতিজা আসাদুজ্জামান খান রনিকে জানান। তখন আইয়ুব হোসেন ও রনি ইউনুস আলীকে সঙ্গে নিয়ে মুকুলের দোকানে এসে ঘটনার প্রতিবাদ করলে উল্লিখিত তিন ভাই ধারালো দা দিয়ে তাদেরকে কুপিয়ে জখম করে। আহত অবস্থায় তিন জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক আইয়ুব হোসেন ও ইউনুস আলীকে মৃত ঘোষণা করেন ও রনিকে যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

স্থানীয় ইউপি সদ্য জাকির হোসেন জানান, হামলাকারী তিন ভাই হতাহতদের প্রতিবেশী আবজেল হোসেন খানের ছেলে।

যশোর পুলিশের মুখপাত্র জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপান সরকার জানান, হামলাকারীদের আটকে অভিযানে নেমেছে পুলিশ। 
এসএ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি