ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রথিশ হত্যায় স্ত্রী জড়িত : র‌্যাব প্রধান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৫, ৪ এপ্রিল ২০১৮

রংপুরে নিখোঁজ থাকা আইনজীবী রথিশ চন্দ্র ভৌমিক ওরফে বাবু সোনাকে তার স্ত্রী রিতা ভৌমিকের সহযোগিতায় হত্যা করা হয় বলে জানিয়েছেন র‌্যাবের মহপরিচালক বেনজির আহমেদ। ২৯ মার্চ রাতেই তাকে হত্যা করা হয় বলেও জানান তিনি।

আজ  রংপুরে র‌্যারে পক্ষ থেকে  আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানিয়েছেন। এ হত্যাকাণ্ডের ঘটনায় বাবু সোনার স্ত্রী রিতা ভৌমিক ও তার এক সহযোগী জড়িত ছিলো বলে জানান তিনি।

 র‌্যাব প্রধান বলেন,  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক অশান্তি, বিদ্বেষ ও অবিশ্বাস থেকেই রংপুরের বিশেষ পিপি রথিশকে হত্যা করা হয়েছে। এর পেছনে ছিল তার স্ত্রী রিতা ভৌমিকের ‘পরকীয়া কর্মকাণ্ড।

তিনি জানান, আটকের পর রথিশের স্ত্রী রিতা ভৌমিককে জিজ্ঞাসাবাদ করে আমরা জানতে পেরেছি, দুই মাস আগেই তাকে হত্যার পরিকল্পনা করেছিল তারা। তবে নানা কারণে সেটা তখন সম্ভব হয়নি। রিতা ভৌমিকের দেওয়া তথ্য অনুযায়ী, মঙ্গলবার রাতে রথিশের মরদেহ উদ্ধার করা হয়।

র‌্যাবর মহাপরিচালক জানান, এখন আমাদের দায়িত্ব হচ্ছে গ্রেফতারকৃতদের বিচারের মুখোমুখি করা। এ ব্যাপারে তদন্ত হবে। তদন্ত হলেই আমরা বিষয়টি সম্পর্কে ভালোভাবে জানতে পারবো।

এর আগে মঙ্গলবার (৩ এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে রিতা ভৌমিক ও তার ‘প্রেমিক’ কামরুল ইসলাম জাফরীকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে রংপুর নগরীর তাজহাট মোল্লাপাড়ার একটি নির্মাণাধীন বাড়ি থেকে বস্তাবন্দি অবস্থায় রংপুরের বিশেষ পিপি রথিশ চন্দ্র ভৌমিক ওরফে বাবু সোনার লাশ উদ্ধার করে র‌্যাব। লাশটি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তাদের গ্রেফতার করা হয়েছে।

/ এআর/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি