ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

রাজবাড়ীতে নতুন ২৭ জন আক্রান্ত, সুস্থ ২৫৭

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১১, ১০ জুলাই ২০২০

রাজবাড়ীতে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। আজ শুক্রবার নতুন করে ২৭ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন এই ২৭ জন করোনা আক্রান্ত শনাক্তের রিপোর্ট আসে রাজবাড়ীর সিভিল সার্জন কার্যালয়ে। 

এ পর্যন্ত রাজবাড়ীতে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৬৬ জনে। আর করোনা থেকে সুস্থ হয়েছেন ২৫৭ জন। আক্রান্তদের মধ্যে মারা গেছেন ৪ জন সর্বশেষ তথ্য অনুযায়ী। শুক্রবার সকালে রাজবাড়ী সিভিল সার্জন কার্যালয় এ তথ্য জানায়।

তবে সদর উপজেলায় করোনা আক্রান্তদের সংখ্যা সবচেয়ে বেশি। এ উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩২১ জনে পৌঁছেছে। নতুন আক্রান্ত ২৭ জনের মধ্যে ১৩ জন সদর উপজেলায়,পাংশায় ১০ জন, গোয়ালন্দে ৩ জন এবং বালিয়াকান্দিতে ১ জন শনাক্ত হয়। সদর হাসপাতালের কোভিড ইউনিট চিকিৎসা গ্রহন করছেন ২০ জন। অন্যান্যরা প্রাতিষ্ঠানিক ও বাড়িতে আইসোলেশনে  চিকিৎসা গ্রহন করছেন। 

রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম জানান, রাজবাড়ীতে নতুন করে  করোনা পজেটিভ হয়েছে ২৭ জন। এ পর্যন্ত শনাক্ত হয়েছে ৬৬৬ জন। ৫ ও ৬ জুলাই তারিখে ১১৮ জনের নমুনা ঢাকায় আইইডিসিআরে পাঠিয়ে নতুন এ ২৭ জনের করোনা পজেটিভ আসে রাজবাড়ীতে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬৬৬ জন, তবে জেলা সদরে করোনা আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। রাজবাড়ীতে এ পর্যন্ত করোনায় আক্রান্তের প্রায় অর্ধেকই সদর উপজেলার বাসিন্দা। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৫৭ জন। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি