ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

রাজশাহীতে অস্ত্র-গুলিসহ ৩ ছাত্র গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৭, ২৯ আগস্ট ২০১৯

রাজশাহী নগরের বোয়ালিয়া থানা এলাকায় আগ্নেয় ও ধারালো অস্ত্র ও গুলিসহ তিন ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নগরীর কাদিরগঞ্জ সানডায়াল কোচিং সেন্টারের সামনে থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। 

এ সময় ধারালো অস্ত্রের আঘাতে মাইনুল ইসলাম নামে এক এএসআই আহত হন বলে জানান বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন। 

গ্রেফতারকৃতরা হলেন- নাটোর জেলার বড়াইগ্রাম থানার হারুয়া গ্রামের রনজিৎ হালদারের ছেলে অভিজিৎ হালদার রিংকু (২২)। রাজশাহী নগরের বোয়ালিয়া থানার কয়েরদাড়া এলাকার খলিলুর রহমানের ছেলে আমির হোসেন (১৬)। জেলার গোদাগাড়ী উপজেলার মান্তইল গ্রামের এমাজ উদ্দিনের ছেলে মোবারক হোসেন (১৭)। 

ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে রিংকু রাজশাহী কলেজের বিবিএস প্রথম বর্ষের, আমির হোসেন নওহাটা উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের দশম শ্রেণির এবং মোবারক নগরের সপুরা ভোকেশনালের দশম শ্রেণির ছাত্র।

তিনি আরও বলেন, সন্দেহজনক চলাফেরা করায় সাদা পোশাকে এএসআই মাইনুল ইসলাম তাদের পিছু নেয়। কয়েকজন পুলিশ সদস্যকে ডেকে নিয়ে সানডায়াল কোচিং সেন্টারের সামনে অটোরিকশার গতি রোধ করে তাদের তল্লাশী করে। প্রথমে একজনের কাছে ছুরি পাওয়া যায়। এ সময় পুলিশকে ছুরি মেরে তারা পালানোর চেষ্টা করে। পরে অন্য পুলিশ সদস্যরা তিনজনকে ধরে ফেলে। এ সময় তাদের তল্লাশী করে আরেকজনের কাছে ছয় রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল পাওয়া যায়।

ওসি নিবারণ চন্দ্র বলেন, ধারালো অস্ত্রের আঘাতে এএসআই মাইনুলের হাতে ক্ষত সৃষ্টি হয়েছে। তাকে পুলিশ লাইন হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এরপর গ্রেফতারকৃতদের বোয়ালিয়া থানা হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। 

জিজ্ঞাসাবাদে তারা ছিনতাই করার জন্য অস্ত্র নিয়ে বের হয়েছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও ওসি জানান।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি