ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রাজারহাটে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ২১:২০, ৭ মে ২০২১

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার সদর ইউনিয়নের টগরাইহাটের পুলের পাড় নামক এলাকায় বিলের পাশে ইউক্যালিপটাস গাছে ঝুলন্ত এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার দুপুরে বাবাকে খাবার দিতে যাওয়া রাব্বি (১২) নামের ওই কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত রাব্বি রাজারহাট উপজেলার চাকিরপাশা ইউনিয়নের হারেজ আলীর ছেলে বলে জানা গেছে।

পুলিশ জানায়, রাব্বির বাবার একটি হাঁসের খামার রয়েছে। প্রতিদিন তার বাবা হাঁসগুলোকে নিয়ে টগরাইহাট এলাকার পুলের পাড় নামক এলাকার ডোবাতে খাবার খাওয়াতে আসেন। শুক্রবার দুপুরের দিকে রাব্বি তার বাবার পালিত হাঁসকে দেখভাল করার সময় দুপুরের খাবার নিয়ে যায় ওই এলাকায়। তার বাবা খাওয়া শেষে ওই ছেলেকে রেখে হাঁস পাহাড়া দিতে বলে বাইরে যায়। কিছুক্ষণ পরে স্থানীয়রা সেখানে একটি ইউক্যালিপটাস গাছের সঙ্গে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। এরপর পুলিশকে খবর দিলে পুলিশ দুপুরে এসে তার লাশ উদ্ধার করে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজু সরকার জানান, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে কিশোরটি আত্মাহত্যা করেছে। তবে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে।
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি