ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রাজ্জাক আঙ্কেলের এত স্মৃতি ভুলব কেমন করে : শাবনূর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১১, ২২ আগস্ট ২০১৭

 নায়করাজ রাজ্জাক আর নেই। খবরটি মুহূর্তের মধ্যে সারাদেশে ছড়িয়ে পড়ে। তবে শুরুতে সিনেমাপাড়াসহ বেশিরভাগ মানুষই সন্দেহ করেন এটি সত্যি নাকি মিথ্যে কোনো গুজব। বিশ্বাস করতে চাননি ঢাকাই ছবির নন্দিত নায়িকা শাবনূরও। যদিও বিষয়টি বাস্তব।


অন্য সবার চেয়ে শাবনূরের শোক যেন একটু বেশিই। তিনি মৃত্যুর সংবাদ পেয়ে  রীতিমত আৎকে উঠেন। বলে চললেন, চলচ্চিত্রে আমি অনিয়মিত হওয়ায় অনেকেই মন খারাপ করতেন। তাদের মধ্যে রাজ্জাক আঙ্কেল ছিলেন অন্যতম। বছর দুয়েক আগে তার জন্মদিনে দেখা হয়েছিলো। আমরা তার বাসায় গিয়েছিলাম। কতো দুষ্টুমি করেছিলাম। আমাকে দেখেই হাত বাড়িয়ে বললেন, আয় মা, কাছে এসে বোস। কতদিন পর তোকে দেখলাম।


শাবনূর বলে যান, খবরটি শুনে এখনো বিশ্বাস করতে পারছি না। আগে যেমন উনার মৃত্যুর খবর ছড়িয়ে তা গুজবে পরিণত হয়েছে এবারেও যদি এমনটা হতো, খুব ভালো হতো। রাজ্জাক আঙ্কেল ছিলেন আমার বাবার মতো। শুধু আমার নয়, চলচ্চিত্রের প্রতিটি মানুষ তাকে বাবার মতো শ্রদ্ধা করতেন। তার মৃত্যুর শোক কাটিয়ে উঠতে পারবো কী আমরা? এত স্মৃতি ভুলবো কেমন করে! কতো কথা মনে পড়ছে।


স্মৃতিচারণ করে শাবনূর বলেন, তার সঙ্গে কাজ করা মানেই দারুণ এক অভিজ্ঞতা। সময়ের প্রতি তিনি ছিলেন সিরিয়াস। তার কাছ থেকে প্রতিনিয়ত শিখেছি। আমি কিছুতেই মানতে পারছি না তিনি আর নেই।


বেশ কয়েকদিন ধরে অসুস্থ শাবনূর। কোথাও যাচ্ছেন না। ঘরে বসেই কাটছে দিন। তারমধ্যে প্রিয়জন হারানোর এই শোকে তিনি কাতর। শাবনূর জানান, রাতেই নায়করাজের বাসায় যাবেন তিনি।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি