ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রাত দু’টোয় খিদে পেয়ে গেল স্বস্তিকার, কী পরামর্শ নেটিজেনদের?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৪, ২৫ মে ২০২২

মনের কথাটি মনের ভিতরে না রেখে টুইটারেই জানিয়েছিলেন টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। মাঝরাতে বড্ড খিদে পেয়েছিল অভিনেত্রীর। সেকথা টুইটারে জানাতেই শোরগোল পড়ে যায়। কী করা উচিত আর কী করা উচিত নয়, সেই পরামর্শ দিতে থাকেন নেটিজেনরা।

রাত দু’টো পাঁচ মিনিটে টুইটারে স্বস্তিকা লেখেন, “খিদে পেয়ে গেল। ধুর!” অভিনেত্রীর এই টুইট দেখেই  ব্যাকুল হয়ে ওঠেন নেটিজেনদের একাংশ।

একজন লেখেন, “যা গরম, হাওয়া খেয়েই পেট-মন ভরাতে হবে।” আরেকজন আবার সমব্যথী হয়ে ওঠেন, জানান রাত জাগলে তারও দু’মিনিট অন্তর অন্তর খিদে পায়। মাঝরাতের খিদে মেটাতে অভিনেত্রীকে আইসক্রিম খাওয়ার পরামর্শও দেওয়া হয়েছে। 

এমন মন্তব্য আরও রয়েছে। একজন জানিয়েছেন তিনি বিস্কুট খাচ্ছেন। একজন স্বস্তিকাকে সোজা হয়ে দাঁড়িয়ে থাকার পরামর্শ দিয়েছেন। তাতে কী উপকার হবে সেকথা অবশ্য তিনি জানাননি। “খেয়ে নাও কিছু… খালি পেটে ঘুমোতে নেই জানো তো”, চিন্তা জাহির করে লিখেছেন এক অনুরাগী। একজন আবার অভিনেত্রীকে ‘হট অ্যান্ড হাংরি’ তকমা দিয়েছেন।  

এমন মন্তব্যের অবশ্য কোনও প্রতিক্রিয়া স্বস্তিকা দেননি। তবে তার টুইটের পর থেকে অনুরাগীদের চিন্তার শেষ নেই। মঙ্গলবার সকাল পর্যন্ত মন্তব্যের পালা অব্যাহত। বেশিরভাগই অভিনেত্রীকে খালি পেটে না থেকে কিছু খাওয়ার পরামর্শই দিয়েছেন। অবশ্য সোমবার রাতেই স্বস্তিকার জন্য কেসাডিয়া নামের মেক্সিকান খাবার রান্না করেছিলেন তার মেয়ে অন্বেষা। রাত ন’টা নাগাদ মেয়ের রান্নার ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। এরপরও মাঝরাতেই খিদে পেয়ে যায় অভিনেত্রীর। 

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি