ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রাতেই কেক কাটলেন ধোনি আজ সৌরভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৪, ৮ জুলাই ২০১৭

ভারতে দুই ক্রিকেট মহাতারকা ধোনি আর সৌরভের জন্মদিন নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত রয়েছে ভক্তরা। শুক্রবার মাঝরাতে কেক কেটেছেন মহেন্দ্র সিং ধোনি। আর আজ শনিবার কেক কাটবেন সৌরভ গাঙ্গুলী।

সাবেক এ দুই অধিনায়কের একজন এম এস ধোনি শুক্রবার ৩৭-এ পা দিলেন আর আজ শনিবার ৪৫-এ পা দিচ্ছেন সৌরভ গাঙ্গুলী।

তারকাদের জন্মদিন নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত তাদের ভক্তরা। ধোনিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আগের দিন থেকেই লাখ লাখ পোস্ট হয় ফেসবুক, টুইটারে। তেমন ৪৫ পূর্ণ হওয়ার আগের দিন থেকে সৌরভের জন্মদিন নিয়েও আলাদা একটা হ্যাশট্যাগ তৈরি হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জামাইকায় বৃহস্পতিবার ভারতীয় দলের সিরিজ জয়ের আনন্দের সঙ্গে যোগ হয় ধোনির জন্মদিন। ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সিরিজ জিতে টিম হোটেলে ফেরার পর তাই শুরু হয়ে যায় সিরিজ জয়ের সেলিব্রেশন। পরের উৎসবটা অবশ্য গোপনই রাখা হয়েছিল ধোনির কাছে।

রাত বারোটার পর টিম হোটেলে তার ঘরে জন্মদিনের কেক নিয়ে এসে হাজির হন দলের সতীর্থরা। সাবেক অধিনায়কের স্ত্রী সাক্ষীও তখন ছিলেন ঘরে। বেশ হইচইয়ের মধ্যেই কেক কাটতে দেখা যায় ধোনিকে।

এমন দৃশ্য সৌরভের ক্ষেত্রে দেখা যাবে কি না, জানা নেই। গত কয়েক দিন সৌরভ ছিলেন লন্ডনে, এমসিসি-র বৈঠকের জন্য। কলকাতায় ফিরবেন আজ রাতে। তারপর হয়ত বাড়িতে ফিরে হবে সেলিব্রেশন। আজ নিশ্চয়ই সাবেক অধিনায়ক ভাসবেন এমনই শুভেচ্ছা বার্তায়। সূত্র : আনন্দবাজার।

 আর/ডব্লিউএন

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি