ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রাবিতে ইউনিস্যাব `ট্যালেন্ট হান্টে` বিজয়ী ১৩ শিক্ষার্থী

রাবি সংবাদদাতা 

প্রকাশিত : ০০:১৮, ২২ আগস্ট ২০২০ | আপডেট: ০০:১৯, ২২ আগস্ট ২০২০

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে দীর্ঘ পাঁচ মাস শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকা কালীন ইউনিস্যাব রাজশাহী বিভাগ কর্তৃক আয়োজন করা হয়েছিলো "আরইউ ট্যালেন্ট হান্ট" প্রোগ্রাম। পাঁচটি ভিন্ন ভিন্ন সেগমেন্টে আয়োজিত প্রতিযোগিতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রথম ও দ্বিতীয় বর্ষের প্রায় ৩৬১ জন শিক্ষার্থী অংশগ্রহন করে বলে জানিয়েছে ইউনিস্যাব।

শুক্রবার ফেইসবুক ইভেন্টের মাধ্যমে উক্ত প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হয়। মোট পাঁচটি সেগমেন্টে মোট ১৩ জনকে নির্বাচন করে ফলাফল ঘোষণা করা হয়েছে। যাদের মধ্যে প্রো-গ্রাফিক্স ডিজাইনের বিজয়ী হলেন,ফারহান তানভীর শোভন, প্রথম রানার্স আপ-আবদুর রহমান এলিট, দ্বিতীয় রানার্স আপ- আবিদ মো. সাফওয়ান। ইনোভেটিব পোস্টার ক্রিয়াশন এর বিজয়ী হলেন তাসনিম তাবাসসুম অন্তু। স্লাইড মেকিং কন্টেস্ট এর বিজয়ী হলেন দেওয়ান মাহমুদ আহমেদ, প্রথম রানার্স আপ- তামান্না তারিন প্রাপ্তি, দ্বিতীয় রানার্স আপ- মো. হিমুল। আর ইউ এনালিস্ট এর বিজয়ী হলেন জাকিয়া সুলতানা বৃষ্টি, প্রথম রানার্স আপ- রাইহানা সুলতানা রহিমা, দ্বিতীয় রানার্স আপ –উম্মে সালসাবিল সারা। কুইজ এর বিজয়ী হলেন আনিক কুমার, প্রথম রানার্স আপ- মেফতাউল জান্নাত স্বপ্নিল, দ্বিতীয় রানার্স আপ- হুমায়ুন কবির সজীব। 

বিজয়ী ও রানার্স আপ সকলকে সনদপত্র প্রদানের পাশাপাশি সকলের জন্য বিশেষ পুরস্কার হিসেবে থাকছে অনলাইন প্লাটফর্ম বহুবৃহীর যেকোনো প্রিমিয়াম কোর্স ফ্রি তে করার সুযোগ। এছাড়াও প্রতিযোগিতার আইটি স্পন্সর হিসেবে কাজ করেছে জব কুইজ অ্যাপ।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি