ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রাবিপ্রবিতে দিনব্যাপী শিক্ষক ও কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা

রাবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত : ০০:০০, ২১ সেপ্টেম্বর ২০২১

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে শিক্ষক ও কর্মকর্তাদের নিয়ে দিনব্যাপী বার্ষিক কর্মসম্পাদন চুক্তির আলোকে জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা শীর্ষক" এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন। এসময় তিনি সুশাসন ও অফিস ব্যবস্থাপনার কলাকৌশল সম্পর্কে বিশদ আলোচনা করেন।  

সুশাসন নিশ্চিতে বাংলাদেশ সরকারের উদ্যোগসমূহ এবং ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য জাতীয় শুদ্ধাচার কৌশলসমূহ বাস্তবায়ন নিয়ে কর্মশালায় আরো বক্তব্য প্রদান করেন রাঙ্গামাটি পার্বত্য জেলার জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।  

সুশাসন নিশ্চিতে প্রজাতন্ত্রের কর্মচারীদের ভূমিকা, রাবিপ্রবির বার্ষিক কর্মসম্পাদন চুক্তির (এপিএ) কৌশলগত উদ্দেশ্য, অগ্রাধিকার, কার্যক্রম, কর্মসম্পাদন সূচক এবং লক্ষ্যমাত্রা সমূহ নিয়ে আলোচনা করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অঞ্জন কুমার চাকমা। 

Annual Performance Management System (APMS) সফটওয়্যারে রাবিপ্রবি'র বার্ষিক কর্মসম্পাদন চুক্তির (এপিএ) বিষয়ে ধারণা প্রদান করেন সহকারী রেজিস্ট্রার (এস্টেট) ও রাবিপ্রবি'র এপিএ ফোকাল পয়েন্ট সেতু চাকমা।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি