ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

রাষ্ট্রদূতের সঙ্গে মালয়েশিয়া শ্রমিক লীগের কমিটির সাক্ষাৎ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৯, ১৭ জুলাই ২০১৯

মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশে রাষ্ট্রদূতের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন জাতীয় শ্রমিক লীমালয়েশিয়া শাখার নেতৃবৃন্দরা। বুধবার স্থানীয় সময় সকাল সাড়ে ১১টায় রাষ্ট্রদূতের সঙ্গে সাক্ষাত অনুষ্ঠিত হয়।

জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি নাজমুল ইসলাম বাবুল সাধারণ সম্পাদক শাহ আলম হাওলাদারের নেতৃত্বে মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাই-কমিশনের রাষ্ট্রদূত মুহ. শহিদুল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন নেতারা। এসময় রাষ্ট্রদূত মুহ. শহীদুল ইসলামকে তারা ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শ্রমিক লীগের নেতারা জানান, প্রবাসে শ্রমিকদের নানাবিধ সমস্যা সমাধানে হাইকমিশনের পাশাপাশি জাতীয় শ্রমিক লীগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মালায়েশিয়ার যেকোনো প্রান্তে শ্রমিকদের সমস্যার কথা জানার সঙ্গে সঙ্গে তাদের সহযোগিতায় ছুটে যাচ্ছেন শ্রমিক লীগের নেতারা।

শ্রমিক লীগের নেতারা এ সময় হাইকমিশনের প্রতিরক্ষা বিভাগের উইং প্রধান এয়ার কমডোর মো. হুমায়ূন কবির, উপ রাষ্ট্রদূত ওয়াহিদা আহমেদ, শ্রম কাউন্সিলর মো. জহিরুল ইসলাম, ফাস্ট সেক্রেটারি (শ্রম) মো. হেদায়েতুল ইসলাম মন্ডল, পাসপোর্ট ও ভিসা উইং প্রধান মো. মশিউর রহমান তালুকদার, বাণিজ্য শাখার প্রথম সচিব রাজিবুল আহসান এবং শ্রম শাখার ২য় সচিব মো. ফরিদ আহমদকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়ার সহ-সভাপতি আনোয়ার হোসেন টবলু, যুগ্ম সাধারণ সম্পাদক ঈমন মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম মোরশেদ ও কুয়ালালামপুর মহানগর কমিটির দপ্তর সম্পাদক আজগর আলী প্রমুখ।  

এমএস/কেআই

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি