ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

রাস্তার পাশ থেকে অটো চালকের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৩, ২৪ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ২০:১৬, ২৪ ফেব্রুয়ারি ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নাজিরুল ইসলাম (৩৫) নামে এক অটোচালকের লাশ উদ্ধার করেছে আখাউড়া থানা পুলিশ। বুধবার দিবাগত রাত সোয়া ১টার সময় পৌর শহরের মসজিদপাড়া বাইপাস পল্লী বিদুৎ অফিস সংলগ্ন এলাকায় রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে আখাউড়া থানার সাব-ইন্সপেক্টর (এসআই) মঈন উদ্দিন বলেন, রাতে টহল দেয়ার সময় রাস্তার পাশে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে কাছে গিয়ে তাকে মৃত অবস্থায় পেয়ে থানায় নিয়ে আসি।

পরে নিহতের স্ত্রী মাহমুদা আক্তার স্বামীর লাশ শনাক্ত করেন। এ সময় মরদেহের পাশ থেকে একটি অটোরিকশা উদ্ধার করা হয়।

নিহত নাজিরুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার রামরাইল ইউনিয়নের সেন্দা গ্রামের মৃত আবুল ছালেকের পুত্র। তিনি গত ৪/৫ বছর যাবৎ আখাউড়া পৌরশহরের দূর্গাপুর টিটু মিয়ার বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাতেন। 

পুলিশসূত্রে জানা যায়, আখাউড়া থানার মঈন উদ্দিন সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে রাতে টহলরত অবস্থায় রাত সোয়া ১টার দিকে পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন রাস্তার পাশে এক ব্যক্তিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে আখাউড়া থানায় নিয়ে আসেন। নিহত ব্যক্তির বাঁ-পায়ের উরুতে ছুরিকাঘাতের আঘাত, দুই হাতের বৃদ্ধাঙ্গুলেও কাটা চিহ্ন পাওয়া গেছে।

নিহতের স্ত্রী মাহমুদা বেগম বলেন, সন্ধ্যায় অটো নিয়ে বের হয়ে রাতে ফিরে না আসায় অনেক খোঁজাখুঁজি করি। পরে খবর পেয়ে আখাউড়া থানায় এসে লাশ শনাক্ত করি। 

আখাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি