ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

লবন বোঝাই কভ্যার্ডভ্যান থেকে ৫৯ হাজার পিস ইয়াবা উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:৫৩, ১ মে ২০২০

লবন বোঝাই কভার্ডভ্যান থেকে ৫৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১১ সদস্যরা। বুধবার দিবাগত রাত সাড়ে ৮টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। 

টেকনাফ থেকে ঢাকার ধামরাইগামী একটি কভার্ডভ্যান থেকে এই ইয়াবাগুলো উদ্ধার করে র‌্যাব। এ ঘটনায় ঐ কভার্ডভ্যানের চালক জিয়া (৩৮) ও তার সহযোগী মুন্না ওরফে আলাউদ্দিন (২২)কে আটক করা হয়। এ ব্যাপারে রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা (নং-০৯) দায়ের করা হয়েছে ।

র‌্যাব-১১ এর কুমিল্লা ক্যাম্প কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি কক্সবাজারের টেকনাফ থেকে ঢাকার ধামরাইয়ের উদ্দেশ্যে বিপুল পরিমাণ ইয়াবার একটি চালান পাচার হবে। এই সংবাদের ভিত্তিতে আমরা অভিযান শুরু করি। পরে ইয়াবার চালান নিয়ে আসা কভার্ডভ্যানটিকে আমরা চিহ্নিত করি এবং সেটিকে আটক করার জন্য তার পিছু নেই। এসময় তারা ব্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে চেষ্টা করে। তাদের আটক করতে র‌্যাবও গাড়িটিকে অনুসরণ করতে থাকে। পরে রাত সাড়ে ৮টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এসে তাদের আটক করতে আমরা সক্ষম হই। এসময় লবন বোঝাই ওই কভার্ডভ্যান থেকে ৫৯হাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয়। এসময় কভার্ডভ্যানের চালক ও তার সহযোগীকে আটক করা হয়। পরে তাদেরকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। 

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি