ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

লাভ স্টোরিতে বড়পর্দায় অনিল-সোনম জুটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৭, ৩০ জুন ২০১৮

যা এতদিন হয়নি, তাই এবার হতে চলেছে। একই সিনেমায় দেখা যাবে পিতা-কন্যার জুটিকে। অনিল কাপুর ও সোনম কাপুরকে জুটি হিসেবে দেখা যাবে সিনেমায়। রণবীরের ‘সঞ্জু’র ছবির মুক্তির দিনই প্রকাশ্যে এল ‘এক লেড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’র টিজার।

এ ছবিরও প্রযোজক বিধু বিনোদ চোপড়া ও রাজকুমার হিরানি। তবে পরিচালক নবাগতা শেলি চোপড়া ধর। নিজের প্রথম ছবিতেই বাবা-মেয়েকে একফ্রেমে নিয়ে এসেছেন শেলি। পাশাপাশি বহুদিন বাদে ক্যামেরার সামনে এনেছেন আরও এক জনপ্রিয় জুটিকে। অনিল কাপুর ও জুহি চাওলা। ‘বেনাম বাদশা’, ‘লোফার’, ‘দিওয়ানে মস্তানে’ থেকে ‘ঝুট বোলে কউয়া কাটে’- একাধিক হিট সিনেমা রয়েছে এ জুটির ঝুলিতে। বহুদিন পর ফের সেই ক্যারিশমাই উপহার দেবে নতুন এই ছবি।

‘১৯৪২ আ লাভ স্টোরি’র বিখ্যাত সুর নিয়েই শুরু হয়েছে ছবির গল্প। তবে এ লাভ স্টোরিতে প্রচুর ‘সিয়াপ্পা’ রয়েছে। সেই সঙ্গে রয়েছে ভরপুর পাঞ্জাবি মেজাজ। সম্পর্কের এই টানাপোড়েনে বাবা-মেয়ের দ্বন্দ্বও স্পষ্ট। ছবিতে সোনমের বিপরীতে রয়েছেন রাজকুমার রাও। ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত নায়ক। অক্টোবর মাসের ১২ তারিখ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘এক লেড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’। তার আগেই প্রায় ৩৮ লাখ দর্শক দেখে ফেলেছে ছবির এই টিজার। এবার অপেক্ষা বড়পর্দায় পিতা-কন্যার যুগলবন্দির সাক্ষী হওয়ার।

আরকে//

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি