ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

‘লাল বল’-এ তানহা মৌমাছি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৪, ৩০ জানুয়ারি ২০২০

‘কি দারুণ দেখতে’ চলচ্চিত্রের মাধ্যমে রুপালী পর্দায় আত্মপ্রকাশ করেন তানহা মৌমাছি। এরপর ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ ও ‘অনেক দামে কেনা’ সিনেমাগুলোতে কাজ করেন সম্ভাবনাময়ী এ নায়িকা।

সবশেষ উত্তম আকাশ পরিচালিত শাকিব খান অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমায় আইটেম গানে তাকে পারর্ফম করতে দেখা যায়। এছাড়াও কাজ করছেন ইয়েস ম্যাডাম ও দখল নামের দুটি সিনেমায়।

এবার নতুন একটি সিনমোয় চুক্তিবদ্ধ হয়েছেন মৌমাছি। ছবিটির নাম ‘লাল বল’। ছবিটি পরিচালনা করবেন মাজহার বাবু। এতে প্রধান চরিত্রে অভিনয়ের জন্য বুধবার (২৯ জানুয়ারি) চুক্তিবদ্ধ হয়েছেন তানহা। নায়ক চরিত্রে কে থাকবেন তা খুব শিগগিরই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ঘোষণা করা হবে। ছবিটি সারগাম এন্টারটেইনমেন্ট চলচ্চিত্রের ব্যানার থেকে নির্মিত হবে। 

নতুন এ চলচ্চিত্র প্রসঙ্গে মাজহার বাবু বলেন, ‘খুব শীঘ্রই সিনেমাটির শুটিং শুরু করব। গল্প ও চিত্রনাট্যের কাজ প্রায় শেষ। সিনেমায় তিনটি গান ব্যবহার করা হবে। গল্পের প্রয়োজনে আমাদের জাতীয় সংগীত ব্যবহার করব এই সিনেমায়। স্বাধীন বাংলাদেশে প্রথমবারের মতো কোনো চলচ্চিত্রে পুরো জাতীয় সংগীত ব্যবহার করা হবে। এছাড়াও সিনেমায় বিশেষ কিছু চমক রয়েছে। খুব শীঘ্রই মহরতের মধ্য দিয়ে আমরা তা প্রকাশ করব।’

নতুন ছবি প্রসঙ্গে তানহা মৌমাছি বলেন, ‘এটি ভালো গল্পের ছবি হবে বলে আশা রাখছি। বর্তমান যে ছবিগুলো হচ্ছে, তার চেয়ে একটু ভিন্ন প্রেক্ষাপটের ছবি এটি। আসলে ভালো একটি চিত্রনাট্য পেয়েছি। গল্প ভালো লেগেছে। যার কারণে এই ছবিতে কাজ করছি। কাজ শুরুর আগেই বলতে পারি, ভালো একটি চলচ্চিত্র হবে ‘লাল বল’।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি