ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শরণখোলায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৪

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ০০:০১, ২৬ আগস্ট ২০২০

বাগেরহাটে শরণখোলায় ছাগলের গায়ে কাদাঁমাখা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে জাকির জোমাদ্দার (৪৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এসময় উভয় পক্ষের আরও চারজন আহত হন। মঙ্গলবার (২৫ আগস্ট) বিকালে শরণখোলা উপজেলার ধানসাগর গ্রামে জাকির জোমাদ্দার ও তার প্রতিবেশী মন্টুর পরিবারের সঙ্গে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

গুরুত্বর আহত অবস্থায় জাকির জোমাদ্দারকে হাসপাতালে নিয়ে আসলে সন্ধ্যায় তিনি মারা যান। নিহত জাকির জোমাদ্দার শরণখোলা উপজেলার ধানসাগর গ্রামের সোমেদ জোমাদ্দারের ছেলে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাঈদ বলেন, মঙ্গলবার জাকিরের বড় ভাইয়ের ছাগল প্রতিবেশী মন্টুর ক্ষেতে যায়। এসময় মন্টু বা তার লোকেরা ছাগলটির শরীরে কাঁদা মেখে দেয়। ছাগলের শরীরের কেন কাঁদা মাখানো হলো- এ বিষয়টি জানার জন্য জাকির জোমাদ্দার মন্টুর কাছে কৈফিয়ত চান। কথা-কাটির এক পর্যায়ে দুই পক্ষের মাঝে সংঘর্ষ হয়। সংঘর্ষের এক পর্যায়ে জাকিরের মাথায় টর্চ লাইট দিয়ে আঘাত করে প্রতিপক্ষরা। পরে জাকিরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমরা জাকিরের মরদেহ উদ্ধার করেছি। বুধবার সকালে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হবে। হত্যার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জড়িতদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি