ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

শাকিব-বুবলীর ঈদ উপহার ‘ম্যাও ম্যাও’ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৮, ১৯ আগস্ট ২০১৮

ঈদে মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে শাকিব খান ও বুবলী অভিনিত সিনেমা ‘ক্যাপ্টেন খান’। শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমাটির পোস্টার ও টিজার ইতিমধ্যে প্রকাশ পেয়েছে। এবার প্রকাশ্যে আসলো ‘ম্যাও ম্যাও’ শিরোনামের একটি গান।

গানটিতে ভিন্নধর্মী লুকে দেখা গেছে শাকিব-বুবলীকে। শনিবার এটি মুক্তি পায়। মাত্র এক দিনের ব্যাবধানে এরইমধ্যে প্রায় দুই লাখ বার ইউটিউবে গানটি দেখেছে দর্শক।
এর আগে পোস্টার ও টিজার প্রকাশ করা হয় ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ সিনেমাটির। সম্প্রতি সিনেমাটির গানের শ্যুটিংয়ের জন্য থাইল্যান্ড যান শাকিব-বুবলী। গানের দৃশ্যধারণ থেকে শনিবার বুবলী দেশে ফিরেছেন। তবে অন্য সিনেমার কাজে এখনও থাইল্যান্ড অবস্থান করছেন শাকিব।
শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমাতে আরও অভিনয় করেছেন- সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান, পায়েল মুখার্জি।

সিনেমাটি আজ সেন্সর ছাড়পত্র পাবে বলে আশা প্রযোজনা প্রতিষ্ঠানটির।

এদিকে বেশ কয়েকদিন ধরেই ঢালিউড পাড়ায় গুঞ্জন চলছিল তামিল সিনেমার অনুকরণে তৈরি হয়েছে শাকিব খান অভিনীত ঈদে ‍মুক্তির অপেক্ষায় থাকা সিনেমা ‌‌‘ক্যাপ্টেন খান’। গত বৃহস্পতিবার সিনেমাটির ট্রেলার প্রকাশ হয়। ট্রেলার প্রকাশের পর গুঞ্জনই সত্য হয়ে ধরা দেয় সবার কাছে।
২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ‘আনজান (তেলেগু- সিকান্দার)’ সিনেমা থেকে নির্মিত হয়েছে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’। তামিল সিনেমাতে অভিনয় করেছেন সুরিয়া। আর ক্যাপ্টেন খান সিনেমাতে তার যায়গায় শাকিব খান।
ট্রেলারে দেখা যায়, ভাইকে খুঁজতে শহরে আসেন এক যুবক। তার ভাইয়ের নাম ক্যাপ্টেন। নামটি নিতেই কেউ একজন  প্রতিবাদ করে বলেন, ‘ক্যাপ্টেন নয়, ক্যাপ্টেন খান’ বল।
তামিল সিনেমা আনজান সিনেমাতেও দেখা গেছে এমন দৃশ্য। সে সিনেমাতেও দেখা যায় ভাইকে খুঁজতে মুম্বাই আসেন এক যুবক। ভাইয়ের নাম ‌‘রাজু’। এ নাম বলতেই একজন বলে উঠেন, ‘রাজু’ নয়, বল ‘রাজু ভাই’।

এ বিষয়ে ঢালিউডের সুপারস্টার শাকিব জানান, ‘ক্যাপ্টেন খান কোন নকল সিনেমা নয়। তবে এটা রিমেক সিনেমা। একটি তামিল সিনেমার গল্প বেজ করে ক্যাপ্টেন খান নির্মাণ করা হয়েছে। রিমেক আর নকলের সংজ্ঞা কিন্তু এক নয়। চার পাঁচটা সিনেমার গল্পকে একসঙ্গে করে ক্যাপ্টেন খান তৈরি হয়নি।’

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি