ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শাবিপ্রবিতে ছাত্রলীগের সংঘর্ষে আহত ৪

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২০, ২৩ জুলাই ২০১৭ | আপডেট: ১৬:২৭, ২৩ জুলাই ২০১৭

শাবিপ্রবি ছাত্রলীগের  দুই পক্ষের সংঘর্ষে চারজন আহত হয়েছেন।

ক্যাম্পাসে ছাত্রলীগের স্থগিত কমিটির সাধারণ সম্পাদক ইমরান খান ও যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজের অনুসারীদের মধ্যে শনিবার সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত কয়েক দফা সংঘর্ষ হয়।

এর আগে গত ৮ এপ্রিল শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বেড়াতে গিয়ে দুই তরুণ-তরুণী ছাত্রলীগ কর্মীদের মারধরের শিকার হন। এর প্রতিবাদ করায় দুই সাংবাদিকের ওপরও হামলা করে ছাত্রলীগ। ওই ঘটনার পর গত ১২ এপ্রিল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি কেন্দ্র থেকে স্থগিত করা হয়।

সংঘর্ষে আহতরা হলেন- ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম অন্তু, সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন নাইম, ছাত্রলীগ কর্মী আব্দুউল্লাহ আল মাসুদ ও সীমান্ত। চারজনই সাধারণ সম্পাদক ইমরান খানের অনুসারী হিসেবে পরিচিত। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের গোলচত্বর এলাকায় ধূমপান করা নিয়ে ইমরান গ্রুপের অনুসারী সাজ্জাদ ও তন্ময়ের সঙ্গে সবুজ গ্রুপের অনুসারী মনিরুজ্জামান মনির বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে মনিরের সঙ্গে থাকা কর্মীরা তন্ময়কে মারধর করলে উভয়পক্ষ সংঘবদ্ধ হয়ে দফায় দফায় সংঘর্ষে জড়ায়।

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি