ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শামিকে রেখে অন্য পুরুষের সঙ্গে হাসিন! (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৫, ১৮ আগস্ট ২০১৮ | আপডেট: ১২:৩৬, ১৮ আগস্ট ২০১৮

ক্রিকেটার শামির বিরুদ্ধে একের পর এক অভিযোগের বোমা ফাটিয়ে শিরোনামে ছিলেন তার স্ত্রী হাসিন জাহান। এমনকি তাদের দাম্পত্য কলহ গড়িয়েছে আদালত পর্যন্ত। কিন্তু ইদানীং শামি নন, হাসিনের ফোকাসে তার ক্যারিয়ার। মডেলিং এবং অভিনয়েই আপাতত মন দিতে চান তিনি। এরই মধ্যে মুক্তি পেল দেবলীনা মোদকের শর্ট ফিল্ম ‘সরি’র ট্রেলার। সেখানে অভিনয় করেছেন হাসিন।
হাসিনের কথায়, ‘এখনও পর্যন্ত ‘সরি’র ট্রেলার দেখে অনেকেই প্রশংসা করছেন। প্রচুর লোক আগ্রহ দেখাচ্ছেন। আরও প্রচার হবে। বেশ ভাল লাগছে …।’
তিয়াশা মুভিজের প্রযোজনায় এই চলচ্চিত্রে ক্যামেরার দায়িত্বে রয়েছেন কাঞ্চন। হাসিন ছাড়াও এতে অভিনয় করেছেন বিবেক বসওয়ানি, মৈত্রেয়ী দত্ত প্রমুখ। বিবেকের সঙ্গে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যও রয়েছে হাসিনের। এ ছাড়াও ‘এসকেপ’ নামের আরও একটি শর্ট ফিল্মের শুটিং শেষ করেছেন হাসিন।
শুধু শর্ট ফিল্ম নয়, বলিউডি সিনেমাতেও নাকি দেখা যেতে পারে হাসিনকে। বীরভূমের সিউড়ি থেকে অভিনয় জগৎ। জার্নিটা একটুও সহজ ছিল না হাসিনের কাছে। বহু টানাপড়েনের মধ্যে দিয়ে এগিয়েছে তার ব্যক্তিগত জীবন এবং ক্যারিয়ার।


২ ফেব্রুয়ারি, ১৯৮৭ সালে বীরভূমের সিউড়িতে জন্ম হাসিনের। ২০০২ সালে বেকারি কারখানার মালিক শেখ সইফুদ্দিনকে বিয়ে করেন। প্রথম পক্ষের দুটো মেয়েও আছে তার। হাসিনের প্রথম থেকেই মডেলিংয়ের শখ। বিনোদন জগতে আসতে চাইতেন। কিন্তু শ্বশুরবাড়ি তা সমর্থন করেনি। মডেলিংয়ে বাধা হয়ে দাঁড়ায় শ্বশুরবাড়ি। ২০১০ সালে সইফুদ্দিনকে ডিভোর্স দেন হাসিন। আবারও শুরু করেন মডেলিং। আইপিএলের চিয়ারলিডার হন। আর সেখানেই পরিচয় ক্রিকেটার শামির সঙ্গে। ২০১৪ সালে বিয়ে করেন শামিকে। কিন্তু সেখানেও বাধা পায় তার ক্যারিয়ার।
২০১৫ সালে শামি আর হাসিনের মেয়ে আইরার জন্ম হয়। তারপর প্রায় মডেলিং ছেড়েই দিয়েছিলেন হাসিন। আবারও পারিবারিক অশান্তি। অবশেষে হাসিন নতুন করে পা রাখলেন অভিনয়ের জৎতে।

সূত্র : আনন্দবাজার

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি