ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

শার্শা সীমান্তে ৯০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪২, ২০ সেপ্টেম্বর ২০১৯

যশোরের শার্শা সীমান্ত থেকে ৯০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ শরিফুল ইসলাম(২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। শুক্রবার দুপুরে শার্শার হরিশচন্দ্রপুর সীমান্ত থেকে তাকে আটক করা হয়। আটক শরিফুল শার্শা উপজেলার গোগা গ্রামের আব্দুল হান্নানের ছেলে।


বিজিবি গোগা ক্যাম্পের সুবেদোর ফুল মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত পার হয়ে আসলে ফেন্সিডিলসহ শরিফুলকে আটক করা হয়। এসময় তার সাথে থাকা চোরাকারবারীরা পালিয়ে যেতে সক্ষম হয়। তবে ফেন্সিডিলের মুল মালিক গোগা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রশিদের ছেলে বলে তিনি জানান।

তিনি বলেন, ফেন্সিডিল আটকের পর মালের মালিক রশিদ চেয়ারম্যানের ছেলে সম্রাট বলে শরিফুল দাবি করে। সম্রাটকে পলাতক আসামি দেখিয়ে ও শরিফুলকে ধৃত দেখিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে। আটক শরিফুল জানান, ফেন্সিডিলের মুল মালিক রশিদ চেয়ারম্যানের ছেলে। 

স্থানীয় লোকজন নাম প্রকাশ না করার শর্তে বলেন, ক্ষমতার অপব্যবহার করে সম্রাট দীর্ঘদিন ফেন্সিডিলের ব্যবসা করে আসছে। তার পিতা চেয়ারম্যান হওয়ায় সে দাপটের সাথে এসব অবৈধ মাদক ব্যবসা করে আসছে।
এ ব্যাপারে চেয়ারম্যান আব্দুর রশিদের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিজিবি শরিফুলকে আটক করে মারধর দিয়ে আমার ছেলের নাম বলতে বলেছে। বিজিবি এ কাজটি ঠিক করেনি। আমরা জনপ্রতিনিধি হিসাবেও বিজিবির রোষানল থেকে বাঁচতে পারছি না। 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি