ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

শাশুড়িকে খুন করে শাকভর্তি বস্তায় ঢুকিয়ে ধরা পড়লেন বৌমা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২০, ১৪ আগস্ট ২০২০

বৌমার হাতে খুন হলেন শাশুড়ী। কারণ অত্যাচার করতেন ‍তিনি। বৌমার পক্ষে তা মেনে নেওয়া আর সম্ভব হচ্ছিল না। তাই নিজের বাবা-মা আর মামার সঙ্গে মিলে শাশুড়িকেই সরিয়ে ফেলের ছক কষেছিলেন বৌমা। প্ল্যান কিছুটা হলেও সাকসেসফুল হয়ে যায়, কিন্তু শেষ রক্ষা হয় না। দেহ ট্যাক্সিতে নিয়ে খালে ফেলার আগেই পুলিশের হাতে ধরা পড়ে যান তাঁরা।

শুক্রবার ভোর রাতে প্রগতি ময়দান থানা এলাকায় একটি সন্দেহজনক হলুদ ট্যাক্সিকে আটক করে টহলদারি পুলিশ ভ্যান। উদ্ধার হয় এক বৃদ্ধার রক্তাক্ত দেহ। ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

তদন্তে জানা গিয়েছে, ওই বৃদ্ধার নাম সুজামানি গায়েন (৬০)। তিনি হরিদেবপুরের কালিতলার বাসিন্দা। তাঁকে খুনের অভিযোগে, বড় বউ সুজাতা গায়েন ও তাঁর বাবা মা মামা অজয় রাং, মালিনা মণ্ডল, বাসু মণ্ডল ও ট্যাক্সি চালককে গ্রেফতার করেছে পুলিশ। জেরায় জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে মেয়ের বাবা মা এবং মামা মিলে খাওয়া দাওয়া করেন। রাত তিনটের পর অপরাধ সংগঠিত হয়।

প্রথমে মাথায় মারা হয়। এরপর শ্বাসরোধ করে খুন করা হয়। একটি সবজির বস্তার মধ্যে দেহ ঢুকিয়ে খালে ফেলে দেওয়ার পরিকল্পনা করেছিল। এমসি ভ্যান টহলের সময়, ওদের আটকায়। প্রথমে পরমার কাছে আটকায় পুলিশ। সেখানে তাঁদের জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়। কথায় অসঙ্গতি থাকায় পুলিশের সন্দেহ হয়। ফের প্রগতি ময়দান থানা এলাকায় আটকায় পুলিশ। ট্যাক্সি থেকে উদ্ধার হয় বস্তা। বস্তা খুলতেই দেখা যায়  দেহ।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি