ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

শিশু ধর্ষণকারী আহসানউল্লার শাস্তির দাবিতে কাশীপুরে মানববন্ধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৭, ২৪ আগস্ট ২০১৯ | আপডেট: ১৫:১২, ২৪ আগস্ট ২০১৯

ফেনীর ছাগলনাইয়া থানার কাশিপুর গ্রামে পাঁচ বছরের শিশু ধর্ষণকারী আহসানউল্লার শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এলাকার তিনটি স্কুলের ছাত্রছাত্রী ও গ্রামের শত শত মানুষ এ মানববন্ধনে অংশগ্রহণ করে।

শনিবার (২৪ আগস্ট) সকাল ১১টায় কাশীপুর বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। স্কুল ড্রেস পরে ছোট বড় সব শ্রেণীর শিক্ষার্থীরা এ প্রতিবাদে অংশ নেয়।

এ বিষয়ে কাশীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম বলেন, বাজারের কাশীপুর আইডিয়াল একাডেমিতে নার্সারিতে পড়ে শিশুটি। প্রায় ষাট বছর বয়সী এই বৃদ্ধ লোকটি স্কুলের পাশেই দোকানদারি করে। সে বাচ্চাটিকে খাবারের প্রলোভন দেখিয়ে এ ধরনের ন্যক্কারজনক কাজটি করে। আমরা তার সর্বোচ্চ শাস্তির দাবিতে আজকে মানববন্ধনে উপস্থিত হয়েছি।

আহসান উল্লাহ (৫২) উপজেলার রাধানগর ইউনিয়নের পানুয়াঘাট বাজারের ব্যবসায়ী। শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে শিশুটিকে খাবারের লোভ দেখিয়ে দোকানের উপরে বিল্ডিং এর ছাদে নিয়ে ধর্ষণ করে। এরপর ঘটনাটি কাউকে না বলতে শিশুটিকে ভয় দেখায়। পরবর্তীতে রবিবার (১৮ আগস্ট) আবার মেয়েটিকে ধর্ষণ করলে বাচ্চাটি অসুস্থ হয়ে পড়ে এবং তার মাকে জানায়।  

এ ঘটনায় মেয়েটির বাবা সোমবার থানায় অভিযোগ করলে, পরের দিন ভোরে তাকে আটক করে ছাগলনাইয়া থানা পুলিশ।

এ বিষয়ে ছাগলনাইয়া থানার ওসি মেসবাহ উদ্দিন আহমেদ একুশে টেলিভিশনকে বলেন, এ ঘটনা জানার পর পরই আমরা আসামিকে গ্রেপ্তার করি। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। ইতিমধ্যে তাকে কোর্টে চালান করে দেওয়া হয়েছে।

এ ঘটনায় এলাকার সাধারণ মানুষের একটাই দাবি, কোনভাবেই যেন এই শিশু ধর্ষণকারী নরপশুটি আইনের হাত গলে বের হতে না পারে।

মানববন্ধনে উপস্থিত সাহেদুল আলম রিগান বলেন, আমরা চাই এ ঘটনার সুষ্ঠু বিচার। আইনের ফাঁকে অপরাধী যেন বের হতে না পারে আমাদের এলাকাবাসীর এটাই চাওয়া।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি