ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

শিশু হত্যার কয়েক ঘণ্টার মাথায় ‘বন্দুকযুদ্ধে’ হত্যাকারী নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৫, ৮ জুলাই ২০২০

পারিবারিক কলহের জেরে চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানা এলাকায় তিন বছরের এক শিশুকে জবাই করে হত্যা করেন জেঠা জসিম উদ্দিন (৩২)। এর কয়েক ঘণ্টার মাথায় ‘বন্দুকযুদ্ধে’ ওই হত্যাকারী নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

আজ বুধবার ভোররাতে থানার পাহাড়তলী ঝর্ণাপাড়ার জোড় ডেবার পূর্ব পাড়ে এ ঘটনা ঘটে। 

পুলিশের ভাষ্যমতে, ‘মঙ্গলবার রাতে হাজীপাড়ার জলিল ম্যানসন বাড়িতে আসামি জসিম উদ্দিন রাজুর সাথে তার ছোট ভাইয়ের বউ নিলু আকতারের ঝগড়া হয়। এ সময় রাজু আপন ভাতিজা নিলুর ছেলে মেহেরাবকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত ১২টার দিকে শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেকের মর্গে পাঠায়। 

নিহত শিশু মেহেরাব ওই এলাকার জলিল ম্যানসনের মো. রাশেদের ছেলে। পরে রাতেই নিহত শিশুর মা বাদী হয়ে ডবলমুরিং থানায় জেঠা জসিম উদ্দিন রাজুকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। পরে আসামি ধরতে অভিযানে নামে পুলিশ। 

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ কুমার দাশ জানান, ‘অভিযানের এক পর্যায়ে পুলিশ পাহাড়তলী ঝর্ণাপাড়ার জোড় ডেবার পূর্ব পাড়ে গেলে সেখানে সহযোগীদের নিয়ে অবস্থান করা রাজু তার বাহিনী নিয়ে পুলিশের উপর হামলা চালায় এবং গুলি করতে থাকে। এ এসময় পুলিশও পাল্টাগুলি চালালে অন্য আসামিরা পালিয়ে গেলেও রাজু নিহত হয়।’ 

তিনি জানান, এসময় ঘটনাস্থল থেকে একটি এলজি ও কার্তুজ, ৪ রাউন্ড গুলির খোসা, একটি ধারালো (ফোল্ডিং) ছুরি এবং ৮৭৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। 

নিহত আসামির বিরুদ্ধে হালিশহর, ডবলমুরিং ও বন্দর থানায় অস্ত্র, মাদক, সন্ত্রাস ও জন নিরাপত্তা আইনে ১৩টি মামলা রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এআই/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি