ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে জামাইয়ের রহস্যজনক মৃত্যু

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ২০:০২, ২৬ জুলাই ২০২১

যশোরের অভয়নগরে শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃতের নাম শরিফুল ইসলাম (৩৫)। রোববার রাতে উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের শংকরপাশা শাহিনপাড়ার খালপাড় নামক স্থানে এই ঘটনা ঘটে।

তিনি ওই এলাকার আবুল হোসেন হোসনার জামাই এবং শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের জামতলা গ্রামের হানিফ মোড়লের ছেলে।

মৃতের স্ত্রী শিল্পী বেগম জানান, রোববার গভীর রাতের কোন এক সময় তার স্বামী ঘরের আড়ার সাথে ওড়না গলায় পেচিয়ে আত্মহত্যা করেন। আমি আমার পরিবারের লোকজনের সহযোগিতায় সোমবার সকালে তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামায়। তবে এলাকাবাসীর ধারণা তাকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখা হতে পারে।

সকালে ঘরে তালা দেওয়া দেখে এলাকাবাসীর সন্দেহ হলে স্থানীয় পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের খাটের উপর থেকে মৃত ব্যক্তিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

অভয়নগর থানা ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃত্যু ব্যক্তিকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। মরদেহ যশোর মর্গে পাঠনো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

সূত্র জানায়, শরিফুল ইসলাম দীর্ঘদিন মালয়েশিয়া ছিলেন। সেদেশে থাকাকালীন তিনি স্ত্রী শিল্পী বেগমের নামে টাকা পাঠাতেন। দেশে এসে পাঠনো অর্থের হিসাব স্ত্রীর কাছে জানতে চাইলে তাদের সংসারে বিভিন্ন সময় এনিয়ে অশান্তি লেগে থাকতো।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি