ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

শ্লীলতাহানীর অভিযোগ নিয়ে থানায় স্বরা ভাস্কর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫২, ১২ অক্টোবর ২০২১

সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত অশালীন মন্তব্য করায় দুই ব্যক্তির বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন স্বরা ভাস্কর। দিল্লির বসন্তকুঞ্জ থানায় অভিযোগটি দায়ের করেন এই অভিনেত্রী। 

অভিযুক্তদের মধ্যে একজন ইউটিউবার। অন্যজন টুইটারের মাধ্যমে আপত্তিকর মন্তব্য করেছেন বলে অভিযোগ করেন স্বরা। 

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় স্বরা। এর আগেও বিভিন্ন বিষয়ে টুইট করে সমালোচিত হতে হয়েছে তাকে। এতদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার জবাব দিলেও এবার সোজা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন তিনি।

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভীরে দি ওয়েডিং’ সিনেমায় স্বরা ভাস্করকে একজন সাক্ষীর চরিত্রে অভিনয় করতে গিয়ে সমালোচনার মুখে পড়েন তিনি। সে সময় তার অভিনিত একটি ভিডিও দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। তা নিয়েই দীর্ঘ দিন কটূক্তির শিকার হতে হয় স্বরাকে। এবার আর সহ্য করতে না পেরে সোজা আইনের দ্বারস্থ হন তিনি।

এবিষয়ে সোশ্যাল মিডিয়ায় স্বরা লেখেন, “আমি একা নই। পাবলিক প্ল্যাটফর্মে জোরাল কণ্ঠে কোনও নারী কথা বললেই হেনস্তা ও ভার্চুয়াল যৌন নিগ্রহ তার রোজনামচা হয়ে ওঠে… আর এটা কোনভাবেই মেনে নেওয়া যায় না।”

এর আগে শাহরুখ খানের ছেলের পাশে দাঁড়িয়ে স্বরা লেখেন, “মন্ত্রীর ছেলে ইচ্ছাকৃতভাবে ৪ জনকে খুন করে বাড়িতে আরাম করছে আর শাহরুখের ছেলে মাদক সেবনের দায়ে জেলে। আপেক্ষিকভাবে ভারতবর্ষে মাদক সেবনের চাইতে খুন করা লঘু বিষয়।”
সূত্র : সংবাদ প্রতিদিন
এমএম/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি