ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সতর্ক ব্যাটিংয়ে সৌম্যকে হারালো বাংলাদেশ

প্রকাশিত : ১৯:২১, ৫ জুন ২০১৯ | আপডেট: ১৯:৩৪, ৫ জুন ২০১৯

বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ব্যাট করছে বাংলাদেশ। শুরু থেকেই সতর্ক ব্যাটিং করে টাইগার ওপেনার জুটি সৌম্য সরকার ও তামিম ইকবাল। কিন্তু বেশি দূর যেতে পারলো না এই জুটি। নিজের ২৫ রানেই মাঠ ছাড়তে হয় সৌম্যকে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ- ১২ ওভারে ৫৮/১।

প্রসঙ্গত, টসে হেরে ব্যাটিং পায় মাশরাফির দল। লন্ডনের কেনিংটন ওভালে ম্যাচটি শুরু হয় সন্ধ্যা সাড়ে ৬টায়।

বিশ্বকাপের শুরুতেই শক্তিশালী দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে প্রচণ্ড আত্মবিশ্বাসী বাংলাদেশ। এমন শুরুর পর আজ বুধবার মুখোমুখি হতে যাচ্ছে আরেক অভিজ্ঞ দল নিউজিল্যান্ডের। যারা নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে বড় ব্যবধানে হারিয়েছে। 

প্রথম ম্যাচে জয় নিয়ে দু’দলই আত্মবিশ্বাসে ভরপুর। ধারণা করা হচ্ছে, ম্যাচটি হাড্ডাহাড্ডি হবে। 

বিশ্বকাপে হেড টু হেড মোট ম্যাচ : ৪টি, বাংলাদেশ জয়ী : ০টি। নিউজিল্যান্ড জয়ী: ৪টি। মুখোমুখি দুই দল মোট ম্যাচ: ৩১টি। বাংলাদেশ জয়ী: ১০টি। দক্ষিণ আফ্রিকা জয়ী: ২১টি। ড্র: ০টি ম্যাচ পরিত্যক্ত: ০টি।

 

সবশেষ আইসিসি চ্যাম্পিয়নস ট্র্রফিতে গ্রুপ ‘এ’র ম্যাচে নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারিয়ে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে বাংলাদেশ।

বাংলাদেশ দল:

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), লিটন দাস, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন, আবু জায়েদ রাহি, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড দল:

কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লানডেন, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, লোকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম লাথাম, কলিন মুনরো, জেমস নিশাম, হেনরি নিকোলস, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি ও রস টেইলর।

এসএ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি