ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

সন্তানের বাবার পরিচয় প্রকাশ্যে আনলেন নুসরাত!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৩, ২ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ২১:২৮, ২ সেপ্টেম্বর ২০২১

নায়িকা নুসরাত জাহানের সন্তানের পিতার পরিচয় নিয়ে পানি কম ঘোলা হয়নি। এখন ধীরে ধীরে কি তিনি সদ্যোজাতের বাবার পরিচয় প্রকাশ্যে আনতে চাইছেন? সাম্প্রতিক পোস্টে তারই ইঙ্গিত স্পষ্ট। মা হওয়ার পর নতুন ছবি পোস্ট করলেন সাংসদ-অভিনেত্রী। চোখে নেই কাজল, চুল এলোমেলো। তবে নুসরতের মুখে মাতৃত্বের আনন্দ।

ছবির ক্যাপশনে নুসরাত লিখেছেন, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না।’ হ্যাশট্যাগে লেখা, ‘নতুন ভূমিকা’ ‘নতুন মায়ের জীবনযাত্রা’, ‘নতুন মা’। তারই নীচে চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করলেন সন্তানের বাবার কথা। 

লিখলেন, ‘ড্যাডি’, অর্থাৎ বাবা। হ্যাশট্যাগে ‘মাম্মি’ লেখার পর তার তলায় ‘ড্যাডি’ লেখা দেখেই স্পষ্ট যে তিনি সন্তানের বাবার কথাই বললেন। কিন্তু নাম উল্লেখ করলেন না।

এ দিকে হাসপাতালে নিয়ে যাওয়া থেকে হাসপাতাল থেকে বাড়ি ফেরা, সন্তানকে কোলে নিয়ে গাড়িতে ওঠা— প্রতিটা মুহূর্তে নুসরাতের সঙ্গে যশকে দেখা গিয়েছে। তাতে ভক্তদের অনুমান, যশই নুসরাতের সন্তানের বাবা।

বৃহস্পতিবারই আরও একটি ছবি পোস্ট করেছেন নুসরাত। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি নিজের নতুন ভূমিকার ছবি তুলে ধরে জানিয়েছেন, অনিদ্রার সূচনা হয়েছে। সন্তানের জন্য ঘুম উড়েছে। কিন্তু তাও মুখে হাসি। সন্তানের জন্য রাত জেগে থাকার আনন্দ উপভোগ করছেন তিনি।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি