ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সন্দ্বীপ সমিতির আনন্দ ভোজন অনুষ্ঠিত

প্রকাশিত : ১৬:৩৭, ১৬ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ২০:১৩, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

সন্দ্বীপ সমিতি,ঢাকা`র আনন্দ-ভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার নারায়নগঞ্জের রুপগঞ্জের হারিন্দায় আফফানের দাদাবাড়িতে দিনব্যাপী ঢাকাস্থ সন্দ্বীপবাসীদের এই মিলনমেলা অনুষ্ঠিত হয়।

ঢাকায় অবস্থানরত সন্দ্বীপের নানা-পেশার মানুষ শেকড়ের টানে, প্রীতির বন্ধনে আবদ্ধ হতে সপরিবারে প্রায় পাঁচ শতাধিক সন্দ্বীপবাসী এই মিলনমেলায় যোগ দেয়। সন্দ্বীপবাসীর এই উপস্থিতির ফলে রূপগঞ্জে যেন এক টুকরো সন্দ্বীপে পরিণত হয়।

আনন্দ ভোজনে অংশ নেন, সন্দ্বীপের সাংসদ মাহফুজুর রহমান মিতা,বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা আলী হায়দার চৌধুরী বাবলু,ইয়ুথ গ্রুপের চেয়ারম্যান রেজ্জাকুল হায়দার মঞ্জু,ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ আলম,রুপালী লাইফ ইন্সুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক গোলাম কিবরিয়া,সাবেক জেলা জজ আবু সুফিয়ান, ব্যবসায়ী খায়রুন মোস্তফা, ব্যবসায়ী হেলাল উদ্দিন, ব্যবসায়ী জয়নাল আবেদিন, চেরী ব্লোসমস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল এন্ড চেয়ারম্যান ড. সালেহা কাদের, এনার্জি রেগুলেটরের ডিরেক্টর দিদারুল আলম, সমিতির সাধারণ সম্পাদক শাহনাওয়াজ মাহমুদ লাভলু,সাংগঠনিক সম্পাদক কাজী মঞ্জুরুল আলম,বাসসের উপ-প্রধান প্রতিবেদক কানাই চক্রবর্তী, জি এম ফারুক,ব্যবসায়ী আব্দুল জলিল, ব্যবসায়ী নাসির উদ্দিন,কমরেড মনিরুল হুদা বাবন,আব্দুল হাই, আখতার হোসেন,সিরাজুল মাওলা,মাসুদ করিম,তহিদুল ইসলাম, ব্যবসায়ী জাহেদুল আলম সুমন, ব্যবসায়ী জাহাঙ্গীর আলম, চ্যানেল আই`য়ের প্রযোজক শওকত আলী, একুশে টেলিভিশনের সাংবাদিক কাজী ইফতেখারুল আলম তারেক,সাংবাদিক আবুল হোসেন, সোহাগ খদ্দর, কাজী শিহাব ইকবাল, এ আর সোহেল, মইনুল হক রোবেল, উৎপল মজুমদার,বাহাদুর খান ইমন,কাজী আসজাদ হোসেন সাইমন প্রমুখ।

আনন্দ ভোজনে শিশুদের জন্য খেলাধুলার আয়োজন করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিকেলে সংগীত পরিবেশন করেন শাহনেওয়াজ সাগর,সাইফুদ্দীন মামুন, শিল্পী অংকনসহ আরও অনেকে।আনন্দ ভোজনে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুষ্কার রিতরণ করা হয়।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি