ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সমীর সরে দাঁড়ালে বেঁচে যাবেন অনেকে, বললেন স্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৫, ২৭ অক্টোবর ২০২১ | আপডেট: ১১:১৬, ২৭ অক্টোবর ২০২১

আরিয়ানের মাদককাণ্ডে সন্দেহের তীর যখন এনসিবির জোনাল প্রধান সমীর ওয়াংখেড়ের দিকে, ঠিক তখনই তার পাশে দাঁড়ালেন স্ত্রী ‘ক্রান্তি রেডকর’। বললেন, মামলা থেকে সরানোর জন্যই সমীরের বিরুদ্ধে ঘুষের অভিযোগ আনা হয়েছে।  

সমীরের বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে গণমাধ্যমে ক্রান্তি বলেন, ‘‘সমীর বরাবরই অন্য়ায়ের বিরুদ্ধে গর্জে ওঠেন। এজন্য অনেক সময় বিপদে পড়তে হয়েছে তাকে। তার এই ধরনের আচরণ অনেককেই বিচলিত করে। আমার মনে হয় এনসিবি থেকে সমীর সরে দাঁড়ালে অনেকেই বেঁচে যাবেন।’’

ক্রান্তি আরো বলেন, ‘‘আরিয়ানের মামলার সঙ্গে সমীর যুক্ত হওয়ার পর থেকেই আমি প্রাণনাশের হুমকি পাচ্ছি। আমাকে পুলিশি নিরাপত্তাও দেওয়া হয়েছে।”

এদিকে অভিযোগ ওঠার পর মঙ্গলবার আরিয়ানের জামিন শুনানি থাকলেও হঠাৎই দিল্লি যান সমীর। 

অভিযোগের জবাবদিহি করতেই নাকি তিনি রাজধানীতে গিয়েছেন, এমন কথা ছড়িয়ে পড়লে সাংবাদিকদের সমীর জানান, তার বিরুদ্ধে এখন পর্যন্ত কোনও সমন জারি হয়নি। তিনি দিল্লিতে যাচ্ছেন ভিন্ন কারণে। এ সময় তার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগই অস্বীকার করেন তিনি। 

এর আগে আরিয়ানের মামলাকে প্রভাবিত করতেই তাকে ফাঁসানো হচ্ছে বলে মুম্বাই পুলিশ কমিশনারের কাছে চিঠি লিখেছিলেন সমীর। 

তিনি লিখেন, তার বিরুদ্ধে ২৫কোটি টাকা ঘুষের খবর পুরোপুরি মিথ্যা। আরিয়ানের মামলা থেকে সরাতে যে কোনও অজুহাতে তাকে গ্রেপ্তার করা হতে পারে বলেও আশঙ্কা করছেন তিনি।

আরও অভিযোগ করে লিখেন, তাকে ও তার পরিবারের সদস্যদের অযথা সম্মানহানি করা হয়েছে। তার বোন ও প্রয়াত মাকেও ছাড়া হচ্ছে না বলে অভিযোগ এই এনসিবি কর্তার।

২ অক্টোবর মুম্বাইয়ের প্রমোদতরী থেকে আরিয়ানকে গ্রেফতার করেন সমীর ওয়াংখেড়ে। তার নেতৃত্বেই আরিয়ানের মামলার তদন্ত চলছে। এখন সময়ই বলে দিবে আরিয়ান জামিন পান নাকি সমীর দোষী সাব্যস্ত হন।

সূত্র: সংবাদ প্রতিদিন

এমএম/এসবি 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি