ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সম্পর্কের বিষয়টা একান্তই ব্যক্তিগত : প্রভাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৬, ২০ জুন ২০১৮

‘বাহুবলী’ আর ‘দেবসেনা’ সিনেমার রিল লাইফের জুটি রিয়েল লাইফেও পূর্ণতা পাক- একথা ‘প্রানুষ্কা’ ভক্তদের। আর রিয়েল লাইফে প্রভাস ও অানুষ্কার বিয়ে দেখতে চান অনেকেই। তাই তাদের বিয়ে নিয়ে আলোচনা সব সময়ই চলছে। আর এই আলোচনা চলবেই। যদিও প্রভাস ও অানুষ্কার দাবি, তারা আসলে ‘ভীষণ ভালো বন্ধু’।
আসলে প্রভাস-অানুষ্কার সম্পর্ক পরিণতি পাক এই স্বপ্ন ভক্তরাই বেশি দেখেন। সম্প্রতি অানুষ্কার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন প্রভাস। যদিও তিনি যা বলেছেন সেটা হয়তবা ‘প্রানুষ্কা’র কোনও ভক্তই শুনতে চান না। এক সাক্ষাৎকারে প্রভাসকে অানুষ্কা প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এটা একান্তই আমার ব্যক্তিগত ব্যাপার, এবিষয়ে আমি কিছুই প্রকাশ্যে আনতে চাই না।’
প্রসঙ্গত প্রভাস-অানুষ্কার বিয়ের প্রসঙ্গ নতুন করে উঠে আসার কারণ হয়, কিছুদিন আগেই শোনা গিয়েছিল অানুষ্কার বাবা-মা তাদের মেয়ের জন্য উপযুক্ত পাত্র খুঁজছেন। শোনা যাচ্ছে তারা এবছরই অানুষ্কার বিয়ে দিতে চান।

অন্যদিকে প্রভাসের কাকা কৃষ্ণাম রাজুও বেশকিছু দিন আগে এক সাক্ষাৎকারে বলেন, এবছরই নাকি প্রভাস বিয়ে করবেন। আর বাতাসে যখন প্রভাস-অনুষ্কা দুজনেরই বিয়ের খবর ভাসছে তখন তাদের ভক্তদের মধ্যে খুব স্বাভাবিক ভাবেই নতুন করে জল্পনা তৈরি হয়েছে।

সাক্ষাৎকারে প্রভাস বলেছেন, ‘এটা একান্তই আমার ব্যক্তিগত ব্যাপার, এবিষয়ে আমি কিছুই প্রকাশ্যে আনতে চাই না।’

সূত্র : জি নিউজ
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি