ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সরাইলে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

সরাইল প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৩, ২৩ মে ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালীকচ্ছ মধ্যপাড়ার একটি পুকুর থেকে মৎসজীবী রিয়াজ (২৪) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা।
 
শনিবার (২৩ মে) সকালে উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের মধ্যপাড়া (বাঘবাড়ি) এলাকায় সাবেক ইউপি চেয়ারম্যান আহমেদুর রহমানের নিজস্ব পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। 

নিহত রিয়াজ মিয়া (২৪) উপজেলার সদর ইউনিয়নের বেপারি পাড়া এলাকার আঁখি মিয়ার ছেলে। সে পেশায় একজন মৎস্যজীবী ছিলেন। নিহত রিয়াজের দুই বছরের একটি ফুটফুটে শিশু সন্তান রয়েছে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শনিবার সকালে সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়ির পুকুরে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়  বাসিন্দা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগমকে জানায়, পরে তিনি সরাইল থানায় খবর দেন। তারপর পুলিশ ও স্থানিয় সরাই ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় পুকুর থেকে লাশ উদ্ধার করেন। 

নিহত রিয়াজের বাবা আঁখি মিয়া বলেন, শুক্রবার সকালে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। আজ (শনিবার) সকালে খবর পায় আমার ছেলের লাশ পুকুরে ভেসে উঠেছে। 

সরাইল ফায়ার সার্ভিসের দল প্রধান এ এস এম শামিম জানায়, পুকুর থেকে লাশ উদ্ধার করে সরাইল থানা পুলিশকে হস্তান্তর করেছি। 

এ বিষয়ে সরাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাজমুল আহমেদ বলেন, কালিকচ্ছ মধ্যপাড়া এলাকার পুকুর থেকে রিয়াজের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি