ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

সরাইলে ১০ বছরের ছাত্রীকে ধর্ষণের পর হত্যা

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা

প্রকাশিত : ২৩:২৬, ১৭ ডিসেম্বর ২০১৯

সরাইল ম্যাপ

সরাইল ম্যাপ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিখোঁজের একদিন পর ১০ বছরের এক ছাত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় সরাইল সদর ইউনিয়নের পশ্চিম কুট্রাপাড়া গ্রামের একটি বাঁশের ঝাঁড় থেকে তার বিবস্ত্র মৃতদেহ উদ্ধার করা হয়। 

জানা যায়, মৃত জয়নব পেশায় কৃষক মো. আবদুল হাফিজ মিয়ার মেয়ে ও পশ্চিম কুট্রাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। 

পুলিশ ও গ্রামবাসী সূত্র জানা যায়, গত সোমবার রাত ৮টার দিকে পাশের বাড়িতে নলকূপ মেরামতের একটি যন্ত্র (রেঞ্জ) দিতে গিয়ে আর বাড়ি ফিরেনি জয়নব। পরে অনেক খোঁজাখুঁজি করার পরও কোন সন্ধান পাওয়া যায়নি। পরদিন (মঙ্গলবার) সন্ধ্যায় এক প্রতিবেশী গ্রামের একটি বাঁশঝাঁড়ে শিশুটির মৃতদেহ দেখতে পান। 

পরে স্থানীয় পুলিশকে খবর দেওয়া হলে অতিরিক্ত পুলিশ সুপার মো. মকবুল হোসেন ও সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন টিটো পুলিশ নিয়ে মৃতদেহটি উদ্ধার করেন। 

মৃতদেহের সূরতহাল প্রতিবেদনকারী উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদ মিয়া বলেন, ‘উলঙ্গ অবস্থায় উদ্ধারকৃত শিশুর লাশের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আর প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে।’

গতকাল সোমবার ঐ এলাকায় বিদ্যুৎ ছিল না। শিশুটির বাড়ি থেকে ২০-৩০ গজ দূরে নির্জন স্থানে লাশটি পাওয়া গেছে বলে জানান স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মো. ছাদেক মিয়া।
  
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন বলেন, ‘ধারণা করা হচ্ছে ধর্ষণের পর শিশুটিকে হত্যা করে লাশটি ফেলে পালিয়েছে অভিযুক্তরা। জড়িতদের শনাক্ত করে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।’

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি