ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সাংবাদিক মফিউরের কবিতা অয়নের কন্ঠে গান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৪, ২৪ আগস্ট ২০১৭ | আপডেট: ২১:০১, ২৫ আগস্ট ২০১৭

বন্ধুকে নিয়ে একুশে টিভির সাংবাদিক এস এম মফিউর রহমানের লেখা কবিতা অবশেষে গানে রূপান্তরিত হলো অয়ন চাকলাদারের কন্ঠে। বন্ধু দিবস উপলক্ষ্যে গানটি ইতোমধ্যে গ্রামীণ ফোনের জিপি মিউজিক এবং বাংলালিংকের ভাবিতে প্রকাশিত হয়েছে।

‘‘বন্ধু তুমি না বলা কথা, ছোট ছোট দুঃখ ব্যথা। বন্ধু তুমি হৈ–হুল্লোড় পাগলামি প্রতিবেশীর বাগান চুরি, রাজ্যের দুষ্টুমি, বন্ধু তুমি স্কুল পালানো ঘুরে বেড়ানো সারাটা দিন। বন্ধু তুমি বাবার বকুনি, মায়ের পিটুনি মন খারাপ করা অবসন্ন বিকেল। বন্ধু তুমি ক্লাস ফাঁকি, সিনেমা দেখা ফেল করা মার্কশিট লুকিয়ে রাখা। বন্ধু তুমি খেলার মাঠ, দুরন্ত নদী মারামারি আর সাতাঁর কাটা। বন্ধু তুমি দুরন্তপনা হাডুডু গোল্লা ছুট কান্না লুকানো সুখের চিরকুট…।

বন্ধু হলো আস্থার অপর নাম, নির্ভরতার নাম। বন্ধু এমনই একজন, যার সঙ্গে ভাগ করা যায় মনের সব অনুভূতি। বিপদে–আপদে বন্ধুই প্রথমে ছুটে আসে। বন্ধুর কাছেই খুলে বলা যায় মনের সব কথা। জীবনের প্রয়োজনেই মানুষ বন্ধু খুঁজে নেয়। বন্ধু ছাড়া আমাদের একটা মুহূর্তও কাটে না। বন্ধুত্বের এমন উপলব্ধিবোধ থেকে কবিতা লিখেছিলেন এসএম মফিউর রহমান। আর গানটির সুর ও কন্ঠ দিয়েছেন অয়ন চাকলাদার।

গানটি, গ্রামীণ ফোনের জিপি মিউজিক

http://player.gpmusic.co/releases/81326

এবং বাংলালিংক এর ভাইবে তে http://player.blvibe.com/releases/63979  –এ প্রকাশিত হয়েছে।

শ্রোতারা যাতে সহজেই সাংবাদিক এস. এম মফিউর রহমানের লেখা গান শুনতে পারেন, সেজন্য গ্রামীণ ফোন  এবং বাংলালিক ব্যবহার কারীরা উপরের দেওয়া লিংক থেকে সহজেই ডাউনলোড করে নিতে পারবেন।।

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি