ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

সাংবাদিকদের অনুপস্থিতিতে দুপুরে ফাহিমকে সমাহিত করা হবে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৪, ১৯ জুলাই ২০২০

ফাহিম সালেহ- সাউথ চায়না মোনিং পোস্ট

ফাহিম সালেহ- সাউথ চায়না মোনিং পোস্ট

ফাহিম সালেহের নামাজে জানাজা নিউইয়র্ক স্থানীয় সময় রোববার দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে। এতে সাংবাদিকদের উপস্থিত না থাকার অনুরোধ করা হয়েছে।  কঠোর বিধিনিষেধের মধ্যে নিউইয়র্ক শহরের উপকণ্ঠে পোকেস্পী রুরাল সেমিট্রিতে জানাজা শেষে তাকে সেখানেই সমাহিত করা হবে। ভাইয়ের জানাজায় অংশ নিতে ফাহিমের বড় বোন ও তার স্বামী মধ্যপ্রাচ্য থেকে নিউইয়র্কে এসেছেন। ফাহিমের পরিবার সূত্রে এসব জানা যায়। 
 
পরিবার সূত্রে জানা যায়, আইনশৃখংলা বাহিনী ও গোয়েন্দা বিভাগ থেকে নিহত ফাহিমের পরিবারকে মিডিয়ার সঙ্গে কথা না বলারও উপদেশ দেয়া হয়েছে। এ জন্য ফাহিম সালেহর জানাজা ও সমাহিত করার আয়োজনে সাংবাদিকদের উপস্থিতির অনুমোদন নেই। তদন্তের স্বার্থে তাদের দেওয়া উপদেশ পালন করছেন ফাহিমের পরিবার। পরিবারের পক্ষ থেকে তার খালাত বোন যিনি প্রথম ফাহিমের মৃতদের তার অ্যাপার্টমেন্টে আবিস্কার করেন তিনি এবং ফাহিমের ছোট বোন পুলিশের সঙ্গে সব রকম যোগাযোগ ও সহযোগিতা করছেন বলেও জানা যায়। 

হত্যার অভিযোগে ফাহিমের সাবেক ব্যক্তিগত সহকারী টাইরেস ডেভন হাসপিলের বিরুদ্ধে- নিউর্য়াক টাইমস

উল্লেখ্য, বাংলাদেশের অ্যাপসভিত্তিক মোটরসাইকেল শেয়ার রাইডিং পাঠাও এর সহ-প্রতিষ্ঠাতা ও নিউইয়র্কভিত্তিক আন্তর্জাতিক টেক বিনিয়োগ প্রতিষ্ঠান অ্যাডভেঞ্চার ক্যাপিটেলের সিই্ও ফাহিম সালেহের মৃতদেহ গত মঙ্গলবার নিউইয়ার্কের তার নিজ ফ্লাট থেকে উদ্ধার করে স্থানীয় পুলিশ। 

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি