ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সাত বছর পর জুটিতে ফিরছেন অ্যাশ-অভি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০১, ৮ সেপ্টেম্বর ২০১৭

সাত বছর পর আবারও একসঙ্গে বড়পর্দায় ফিরছেন অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। ২০১০ সালে মণিরত্নমের ‘রাবণ’ ছবিতে শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। কিন্তু তারপর দীর্ঘ সাত বছর আর কোনো ছবিতেই একসঙ্গে আসেননি অভি-অ্যাশ। এবার সঞ্জয় লীলা বানছালির পরবর্তী ছবিতে একে অপরের বিপরীতে দেখা যাবে তাঁদের। প্রখ্যাত কবি সাহির লুধিয়ানভির জীবন নিয়ে সঞ্জয় তৈরি করছেন বায়োপিক।

ভারতের সর্বকালের সেরা কবিদের মধ্যে অন্যতম সাহির লুধিয়ানভি। হিন্দি ও উর্দুতে তাঁর কবিতা দিনের পর দিন সমৃদ্ধ করে চলেছে কবিতাপ্রেমীদের। এবার তাঁর জীবন তুলে আনা হচ্ছে বড়পর্দায়। সঞ্জয় লীলা বনছালির প্রযোজনায় এই বায়োপিকে অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু কিছুদিন আগেই এই ছবি থেকে বেরিয়ে যান পিগি চপস। তার ফলে বদলে যায় ছবির বেশ কিছু কাস্টিং।

সাহির লুধিয়ানভি ও অমৃতা প্রীতমের প্রেম কাহিনিই ফ্রেমবন্দি করতে চলেছেন পরিচালক। শোনা যাচ্ছে, সাহির লুধিয়ানভির চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে ও অমৃতা প্রীতমের চরিত্রে অভিনয় করবেন ঐশ্বর্য রাই বচ্চন। জাসমিত রিনের পরিচালনায় এই ছবির শুটিং শুরু হবে আগামী বছর। অভিষেক-ঐশ্বর্যর একসঙ্গে এটি নবম ছবি হতে চলেছে। প্রথমবার ২০০৩ সালে রোহন সিপ্পির ‘কুছ না কহো’ছবিতে স্ক্রিন শেয়ার করেছিল এই কাপল। তারপর ‘ঢাই অক্ষর প্রেম কি, ‘গুরু’, ‘ধুম, থেকে শুরু করে ‘রাবণ’ছবিতে তাঁদের রসায়ন মুগ্ধ করেছে দর্শকদের। এবার পালা নতুন করে আবার সেই রসায়নের স্বাদ নেওয়ার।

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি