ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সাতকানিয়া-লোহাগাড়ায় ৭৫০ পরিবারে আমিনের ঈদ উপহার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৬, ২৩ মে ২০২০

চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়ায় প্রাণঘাতী করোনায় অসহায় সৌদি প্রবাসীদের পরিবার, করোনায় সৌদিতে মৃত প্রবাসীদের পরিবার, সংখ্যালঘুদের পরিবার ও সাতকানিয়া সদর ইউনিয়নের অসহায় ৭৫০ পরিবারের মাঝে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের ঈদ উপহার বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (২২ মে) বিকেল ৪টায় সাতকানিয়ার বারদোনাস্থ আমিনুল ইসলামের গ্রামের বাড়ি থেকে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।
বিতরণকৃত ঈদ উপহারের মধ্যে রয়েছে লাচ্ছা সেমাই, কুলসন সেমাই, তেল, পেঁয়াজ, চিনি, চাল ও দুধ।

এসব ঈদ উপহার বিতরণ কার্যক্রমে উপস্থিত থেকে তদারকি করেছেন আমিনুল ইসলামের চাচা নুরুল ইসলাম, নুরুল কবির, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এস এম আজিজ, আমিনুল ইসলামের ব্যক্তিগত সহকারী মিরান হোসেন মিজান, স্থানীয় ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা মো. সেলিম উদ্দিন, আক্তার কামাল পারভেজ, নুরুল আলম, ছাত্রলীগ নেতা মো. ফয়সাল, জাহেদ ও এমরান।

স্থানীয় আওয়ামী লীগ নেতা ইউপি সদস্য মো. সেলিম উদ্দিন জানান, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলামের পক্ষ থেকে অসহায় সৌদি প্রবাসীর ১৫০ পরিবার, সৌদিতে করোনায় মৃত ২৫ পরিবার, সংখ্যালঘু সম্প্রদায়ের ৪০ পরিবার ও সাতকানিয়া সদর ইউনিয়নের ৪৭০ অসহায় পরিবারসহ মোট ৭৫০ পরিবারে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে প্রিয় নেত্রী শেখ হাসিনার নির্দেশে চলমান করোনার সংকটময় মুহূর্তে সাতকানিয়া-লোহাগাড়ার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের ঘরে মানবিক উপহার পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছি। এটি আমার ব্যক্তিগত সামর্থ্যের মধ্যে ক্ষুদ্র প্রয়াস মাত্র। দেশের এ সংকটময় মুহূর্তে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের পাশে থাকতে চেষ্টা করছি। এই মানবিক সংকটে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহ্বান জানাচ্ছি।

করোনা সংক্রমণে সাধারণ ছুটি ঘোষণার পর থেকেই চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়া দুই উপজেলায় আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন ব্যক্তিগত উদ্যোগে ৭৭৫০ অসহায় পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য,এদের মধ্যে ঘরবন্দি হতদরিদ্র, দিনমজুর, মধ্যবিত্ত, নিন্ম মধ্যবিত্ত, আওয়ামী লীগের অসচ্ছল নেতাকর্মী, দলের নিহত নেতাকর্মীদের পরিবার, অঙ্গ ও সহযোগী সংগঠনের অসচ্ছল নেতাকর্মীদের পরিবার, করোনায় আক্রান্তের পরিবার, অসহায় জেলে পরিবার, হিন্দু-বৌদ্ধদের পরিবার, মুক্তিযোদ্ধাদের পরিবার, মাধ্যমিকের সহকারী শিক্ষক ও প্রাথমিকের সহকারী শিক্ষক, ইমাম-মুয়াজ্জিন, সিএনজি চালক, বাস-ট্রাক-লরী চালক ও হেলপার এবং গণপরিবহনের চালক-হেলপারের পরিবার রয়েছেন।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি