ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সানিয়ার নতুন জার্নি…

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪২, ২২ জুলাই ২০১৮

ভারতের সর্বকালের সেরা নারী টেনিস তারকা সানিয়া মির্জা। চুটিয়ে প্রেম করে ঘর বেধেছেন পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব মালিকের সঙ্গে। বর্তমানে তিনি অন্ত:সত্ত্বা। টেনিস থেকে ‘মেটারনিটি লিভ’চলছে তাঁর এখন।

প্রত্যাশা মতো সন্তান পেটে আসায় খুশি সানিয়া। স্বামী শোয়েব মালিক এই সময়ে তাকে পূর্ণ সাপোর্ট দেওয়ায় তাঁর প্রতি কৃতজ্ঞতা জানাতে ভুল করেন নি এ সুদর্শনী। জনপ্রিয় বিদেশি দৈনিকে শনিবার এক সাক্ষাৎকারে ভারতের সর্বকালের সেরা নারী টেনিস তারকা বলেছেন, টেনিসই তাকে সব দিয়েছে। নাম, যশ, খ্যাতি সব।

সাক্ষাৎকারে সানিয়া বলেন,

…ছোটবেলা থেকে খেলাধুলো করেই কাটিয়েছি এতগুলো বছর। তাই অন্তঃসত্ত্বা অবস্থায় বলতে গেলে আমি আশ্চর্যজনক ভাবেই বেশ সুস্থ আছি। শারীরিকভাবে ভালো বোধ করছি। একজন নারী হিসেবে আমার কাছে এটা স্বপ্নের অন্তঃসত্ত্বা অবস্থা চলছে। আমার টেনিস প্লেয়ার সত্ত্বাকে বাইরে রেখেও বলা যায়, এটা জীবনের একটা নতুন শুরু। নতুন জার্নি।

আমার প্রিয় চকোলেট খাওয়া একদম ছেড়ে দিয়েছি। ভালোই হল। মা হওয়ার পরেও অভ্যেসটা থেকে যাবে। নইলে চকোলেট আমার বড্ড ওজন বাড়িয়ে দেয়। যেটা খেলোয়াড়জীবনের জন্য ভাল নয় মোটেও। তবে আসল হল মশলাদার, চটপটা খাবারদাবার খাওয়া বন্ধ হয়ে গেছে আমার এখন। অতিপ্রিয় ভেলপুরি যে কত দিন হল খাইনি! তারপর মাংস। রেড মিট খাওয়া একদম বন্ধ। এই অভ্যেসটাও মা হওয়ার পর কোর্টে ফিরে বদলাব না আর। ওজনটা আমায় কম রাখতেই হবে এরপর।

সূত্র : ওয়ান ইন্ডিয়া।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি