ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

সাবেক সংসদ সদস্য মুস্তাফিজুর রহমানের ২০তম মৃত্যুবার্ষিকী কাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০০, ১৯ অক্টোবর ২০২১

দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান

দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান

সন্দ্বীপের সাবেক সংসদ সদস্য, রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রতিষ্ঠাতা দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমানের ২০তম মৃত্যুবার্ষিকী আগামীকাল ২০ অক্টোবর। তিনি ২০০১ সালের ২০ অক্টোবর সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

তিনি ১৯৯১ ও ১৯৯৬ সালে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে সন্দ্বীপের সংসদ সদস্য নির্বাচিত হন। তার বর্ণাঢ্য কর্মময় জীবনে তিনি রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডসহ ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স, কর্ণফুলী ইন্স্যুরেন্স, সন্ধানী ইন্স্যুরেন্স এবং বাংলাদেশ কর্মাস ব্যাংকসহ বহু আর্থিক ও সামাজিক প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন। তিনি দৈনিক রূপালী ও সাপ্তাহিক সন্দ্বীপ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন।

তাঁর কর্মময় স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের প্রধান কার্যালয়ের উদ্যোগে আগামী ২৮ অক্টোবর বেলা ২টায় এক বিশেষ স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এছাড়া আগামি ২১ অক্টোবর সন্দ্বীপ উপজেলার আওয়ামী লীগের উদ্যোগে স্মরণ সভার আয়োজন করা হয়েছে। সহযোগী সংগঠনের উদ্যোগে মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ, কোরআনখানি, এতিমখানায় খাবার বিতরণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি