ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

সাভারে কিশোর অটো চালককের লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৭, ২৬ জুলাই ২০১৮

ঢাকার অদূরে সাভারে এক কিশোর অটো চালককের লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে তার অটোরিক্সা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এছাড়াও হত্যার পর ওই চালকের মৃতদেহটি গুম করার জন্য হাত-পা বেঁধে গভীর জঙ্গলে ফেলে দেয়। বৃহস্পতিবার বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর এলাকার একটি জঙ্গলের ভিতর থেকে ওই অটোচালকের মৃতদেহটি উদ্ধার করেন সাভার মডেল থানা পুলিশ। 

নিহত অটোচালকের নাম আব্দুল্লাহ আলম মামুন (১৫)। সে দিনাজপুর জেলার ঘোরাঘাট থানার শালিকাদাহ গ্রামের তাকাববর হোসেনের ছেলে। নিহত মামুন সাভার সদর ইউনিয়নের কৃষ্টপুর গ্রামের আসলাম মিয়ার বাড়িতে ভাড়া থেকে অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতো বলে জানিয়েছেন পুলিশ।

থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার সকালে প্রতিদিনের মতো জীবিকার তাগিদে অটোরিকক্সা নিয়ে বের হয় মামুন। ধারণা করা হচ্ছে সারাদিন অটো চালিয়ে রাতে বাসায় ফেরার পথে দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ গুমের জন্য গভীর জঙ্গলে ফেলে দেয়। তাকে হত্যা করে তার অটোটি ছিনিয়ে নিয়ে যায়। নিহত অটো চালকের পড়নে লাল রংয়ের একটি প্যান্ট ও খয়েরি রংয়ের শার্ট থাকলেও মুঠোফোন এবং নগদ টাকা পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে অটো ছিনতাইকারীরাই এগুলো নিয়ে গেছে।

বৃহস্পতিবার দুপুরে স্থানীয়রা জঙ্গলের ভিতর অটোচালক মামুনের মৃতদেহটি দেখতে পায়। পরে বিষয়টি সাভার মডেল থানায় জানালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।
জানতে চাইলে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম বলেন, নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি