ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সাভারে পৃথক স্থানে ৩ জনের ঝুলন্ত লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৭, ১৯ নভেম্বর ২০১৮ | আপডেট: ১১:৫৭, ১৯ নভেম্বর ২০১৮

সাভারে পৃথক পৃথক স্থানে তিনজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার ভোররাতে উপজেলার আজেন্টসপাড়া, শাহীবাগ ও রাজফুলবাড়িয়ার কুটিবাড়ী থেকে তিনটি মরদেহ উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, ভোররাতে হেমায়েতপুরের আজেন্টসপাড়া এলাকায় ভাড়া বাড়িতে ঘরের আড়ায় ঝুলন্ত অবস্থায় সজীব মিয়া (২২) নামের এক গার্মেন্ট শ্রমিকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সজীব সিরাজগঞ্জ জেলার কাজীপুর থানার হরিনাথপুর গ্রামের আবদুর রশিদ মিয়ার ছেলে।

পরিবারের সদস্যরা ঝুলন্ত অবস্থায় সজীব মিয়ার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

অন্যদিকে ভোররাতে শাহীবাগ এলাকায় ভাড়া বাড়ি থেকে জানালার সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় স্থানীয় একটি পোশাক কারখানার শ্রমিক সাথী আক্তারের (১৯) লাশ। সাথীর বাড়ি পাবনা জেলার সদর থানার সালেহপুর গ্রামে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ইমন মিয়াকে আটক করেছে পুলিশ।
একই সময়ে রাজফুলবাড়িয়ার কুটিবাড়ী এলাকায় ভাড়া বাড়ি থেকে ঘরের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আরও এক রাজমিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ।
সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুজন বিশ্বাস জানান, তিনটি লাশই উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের পর জানা যাবে, এগুলো হত্যা নাকি আত্মহত্যা।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি