ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

সালমান-ক্যাটের রসায়ন এড়ানো দায়ঃ আলী জাফর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৭, ২৮ আগস্ট ২০১৮

শ্যুটিং শুরু হয়েছে সালমান খান আর ক্যাটরিনা কাইফের নতুন ছবি ‘ভারত’ এর। আর প্রথমদিনের শ্যুটিং এর প্রথম শট দেখেই দুই জনের প্রশংসায় পঞ্চমুখ ছবিটির পরিচালক আলী আব্বাস জাফর। দুই রসায়ন এতটাই চমৎকার যে, তা এড়িয়ে যাওয়া যায় না বলে মন্তব্য করেছেন আলী আব্বাস।

মালটায় শুরু হয়েছে ছবিটির দৃশ্যায়ন। একটি গান এবং কিছু ফাইটিং শট দিয়ে শেষ হয়েছে প্রথম দিনের কাজ। শ্যুটিং সেটের একটি স্থিরচিত্র সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়েছে।

ছবিতে দেখা যায়, সালমান ও ক্যাটরিনা একে অপরকে জড়িয়ে ধরে আছেন। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে আলী জাফর লেখেন, “সালমান খান আর ক্যাটরিনা কাইফের রসায়ন এড়ানো যায় না। ভারত এর জন্য সালমানের সাথে ক্যাটরিনার প্রথম শিডিউল ছিলো আজকে এবং আমাদের জন্যও এটি বিশেষ কিছু কারণ এর মাধ্যমে দুইজনের চরিত্র আরও শক্তিশালী হয়”।

জাফর আরও লেখেন, “আমরা তাদেরকে নিয়ে একটি রোমান্টিক গান দৃশ্যায়ন করি। একটিতে নোরা ফাতেহী-ও ছিলো। আগামী মাসে আবু ধাবিতে আরও অ্যাকশন ও রোমান্স হবে”।

আগামী সেপ্টেম্বরে সংযুক্ত আরব আমিরাতের আবু ধাবিতে শ্যুটিং হবে সিনেমাটির। আগামী বছরের জুনে প্রেক্ষাগৃহে আসার কথা রয়েছে ভারতের।

সূত্রঃ ডন

//এস এইচ এস//  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি